× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভূঞাপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২৩ ১৯:৫৬ পিএম

আপডেট : ১৩ অক্টোবর ২০২৩ ২০:৫১ পিএম

ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র মাসুদুল হক মাসুদ। প্রবা ফটো

ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র মাসুদুল হক মাসুদ। প্রবা ফটো

টাঙ্গাইলের ভূঞাপুরে সরকারের বিভিন্ন মেগা প্রকল্পসহ দেশের উন্নয়ন তুলে ধরে প্রচার-প্রচারণা ও বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ। শুক্রবার (১৩ অক্টোবর) ভূঞাপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র মাসুদুল হক মাসুদ। প্রধান বক্তা ছিলেন গোপালপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু। ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সরণ দত্তের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন গোপালপুর পৌরসভার মেয়র মো. রকিবুল হক ছানা। 

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আয়োজিত এই সমাবেশে অংশ নিয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দেন মাসুদুল হক মাসুদ।

তিনি বলেন, ’সবাইকে ঐক্যবদ্ধ হয়ে বিএনপির নৈরাজ্য, আগুন-সন্ত্রাস প্রতিহত করতে হবে। আগামী নির্বাচনে সবাই নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। নৌকার প্রার্থী হিসেবে আমি সবার কাছে দোয়া ও সমর্থন চাচ্ছি।’

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শ লালন করে বঙ্গবন্ধু ও তার জীবনী এবং মতাদর্শকে বুকে ধারণ করতে হবে। একই সঙ্গে মহান মুক্তিযুদ্ধ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক সংগ্রামের কাহিনী নিয়ে বাংলাদেশ ও ভারত সরকার যৌথভাবে নির্মিত চলচিত্র ‘মুজিব একটি জাতির রূপকার’ ছবিটি দেখার ও নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আন্দোলন, সংগ্রাম ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানার অনুরোধ করেন। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাহিনুল ইসলাম তালুকদার বাদল। সমাবেশে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের পাঁচ সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা