× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পুকুরের পানিতে ডুবে গেল তিন শিশুর প্রাণ

ভোলা প্রতিবেদক

প্রকাশ : ১২ অক্টোবর ২০২৩ ২২:৪৯ পিএম

পুকুরের পানিতে ডুবে গেল তিন শিশুর প্রাণ

ভোলার মনপুরায় একই দিনে পৃথক পৃথক স্থানে নিজ বাড়ির পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল তিন শিশুর। বুধবার (১১ অক্টোবর) বিকাল ও সন্ধ্যায় উপজেলার সাকুচিয়া ইউনিয়নের কোড়ালিয়া বাজার ও মনপুরা ইউনিয়নের কাউয়ারটেক গ্ৰামে এ ঘটনা ঘটে। 

মৃত তিন শিশু হলো- উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের সোহাগ শেখের মেয়ে সুমাইয়া (৫), মনপুরা ইউনিয়নের কাউয়ারটেক গ্রামের মঞ্জু পাটোয়ারীর মেয়ে বিবি আয়শা (২) ও একই গ্রামের বাসিন্দা রাকিব হাসানের মেয়ে নিহা (৩)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকালে উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে কোড়ালিয়া বাজারের বাসিন্দা সোহাগ শেখের মেয়ে সুমাইয়া বাড়ির উঠানে খেলা করছিল। এক পর্যায়ে অসাবধানতাবশত সে পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। পরে পরিবারের সদস্যরা পুকুর থেকে সুমাইয়ার মরদেহ উদ্ধার করে।

অপরদিকে মনপুরা ইউনিয়নের কাউয়ারটেক গ্রামের পাটোয়ারীর বাড়ির মঞ্জু পাটোয়ারীর মেয়ে বিবি আয়শা ও একই এলাকার রাকিব হোসেনের মেয়ে নিহা খেলতে গিয়ে নিজ বাড়ির পুকুরের পানিতে ডুবে যায়। পরে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মনপুরা থানার ওসি জহিরুল ইসলাম জানান, পুকুরের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যুর ঘটনায় মনপুরা থানার পৃথক তিনটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা