× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

খালেদা জিয়ার জনপ্রিয়তাকে আওয়ামী লীগ ভয় পায় : খন্দকার মারুফ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৯ অক্টোবর ২০২৩ ১৮:৩৯ পিএম

আপডেট : ০৯ অক্টোবর ২০২৩ ১৯:৪২ পিএম

কুমিল্লা উত্তর জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন। প্রবা ফটো

কুমিল্লা উত্তর জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন। প্রবা ফটো

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী ড. খন্দকার মারুফ হোসেন বলেছেন, বেগম খালেদা জিয়া ও বিএনপির আকাশচুম্বী জনপ্রিয়তাকে আওয়ামী লীগ কখনোই সহ্য করতে পারে না, ভয় পায়।

সোমবার (৯ অক্টোবর) বিকালে কুমিল্লা উত্তর জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।

এ ছাড়া, খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির এ সদস্য।

ড. খন্দকার মারুফ বলেন, খালেদা জিয়া ও বিএনপির আকাশচুম্বী জনপ্রিয়তাকে আওয়ামী লীগ কখনও সহ্য করতে পারে না, ভয় পায়। বেগম জিয়া সুস্থ হোক, বেঁচে থাকুন, সরকার তা চায় না। বর্তমানে তিনি হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। উন্নত চিকিৎসার অভাবে তার কিছু হলে সব দায়ভার সরকারের ওপরই বর্তাবে।

তিনি আরও বলেন, গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়াকে গুরুতর অসুস্থ অবস্থায় বন্দি রেখে এই দেশে কোনো নির্বাচন হবে না। খালেদা জিয়াকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার সুযোগ দিতে হবে। নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা ও সরকারকে পদত্যাগ করতে হবে। তখন ওই সরকারের অধীনেই কেবল বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির এ সদস্য বলেন, বর্তমান সরকার যেনতেনভাবে একটি নির্বাচনী নাটক মঞ্চস্থ করে আবারও ক্ষমতায় আসতে চায়। কিন্তু তাদের সেই আশায় গুড়েবালি। তাদের এই ষড়যন্ত্র রুখতে জনগণ মাঠে নেমেছে। ইনশাআল্লাহ খুব দ্রুতই গণ-অভ্যুত্থানের মাধ্যমে আওয়ামী স্বৈরশাসকের পতন হবে। 

খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে সুযোগ দেওয়ার দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আক্তারুজ্জামান সরকারের সভাপতিত্বে ও সদস্য সচিব এ এফ এম তারেক মুন্সীর সঞ্চালনায় সমাবেশে কুমিল্লা উত্তর জেলার সাতটি উপজেলা এবং চারটি পৌরসভা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা