× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বেড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

বেড়া (পাবনা) প্রতিবেদক

প্রকাশ : ০৬ অক্টোবর ২০২৩ ১৬:১৫ পিএম

বেড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত। প্রবা ফটো

বেড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত। প্রবা ফটো

‘জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন করি নাগরিক অধিকার নিশ্চিত করি’ এই স্লোগানকে সামনে রেখে নানা কর্মসূচির মধ্য দিয়ে পাবনার বেড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত হয়েছে।

শুক্রবার (৬ অক্টোবর) সকাল ১০টায় বেড়া উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটির কর্মসূচির অংশ হিসেবে পরিষদের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা হলরুমে আলোচনা সভায় এসে মিলিত হয়। 

জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন উপলক্ষে উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মোরশেদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল হক বাবু।  

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেজবাহ-উল হক, বেড়া মডেল থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) হাদিউল ইসলাম, নতুন ভারেঙ্গা ইউপি চেয়ারম্যান আবু দাউদ, জাতসাখিনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, চাকলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইদ্রিস আলী সরদার প্রমূখ।

বক্তারা দিবসটিকে গুরত্ব দিয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সামাজিক পর্যায়ে আরো সচেতনতা বৃদ্ধি করণে প্রচারের উপর গুরুত্বারোপ করেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা