× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মা‌র্কিন যুক্তরা‌ষ্ট্রের ভিসানীতি বোগাস : কাদের মির্জা

নোয়াখালী প্রতিবেদক

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২৩ ১৯:০২ পিএম

আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২৩ ২০:০০ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য দেন আবদুল কাদের মির্জা। প্রবা ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য দেন আবদুল কাদের মির্জা। প্রবা ফটো

মা‌র্কিন যুক্তরা‌ষ্ট্রের ভিসানীতি বোগাস বলে মন্তব্য করেছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জা।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আলোজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

কাদের মির্জা বলেন, ‌‌‌‌‌‌‌‌‌‌‌‘মা‌র্কিন যুক্তরা‌ষ্ট্রের ভিসানীতি বোগাস। এটা আমাদের কিচ্ছু হবে না। আমেরিকা যে দেশে গণতন্ত্রের কথা বলে হস্তক্ষেপ করেছে, সে দেশ ধ্বংস হয়ে গেছে। আজকে এখানে (বাংলাদেশে) চেষ্টা করতেছে কিন্তু কিচ্ছু হবে না। ড. ইউনূসকে দিয়ে চেয়েছে কিছু করার জন্য পারে নাই৷ ইউনূস সরকারের সঙ্গে আঁতাত করে ঘরে বসে আছে।'

তিনি বলেন, ‘বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে আঁতাত করেছে। তারা চায় কোনোভাবে খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে ঘরে বসে থাকতে। তাদের কথা ছোট হয়ে গেছে এবং মিছিলের বহর ছোট হয়ে গেছে। ইনশাআল্লাহ আগামী নির্বাচনে আমাদের নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে আবার ক্ষমতায় আসবে।’

কাদের মির্জা বলেন, আজকে সব কিছু দৃশ্যমান। বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল। বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। কেউ অস্বীকার করবে না। বিশ্বের সেরা তিনজন সৎ প্রধানমন্ত্রীর মধ্যে একজন হলেন শেখ হাসিনা।

খন্দকার মোশতাকরা এখনও আওয়ামী লীগে আছে উল্লেখ করে তিনি বলেন, তারা ওয়ান ইলেভেনের মতো এখনও ষড়যন্ত্র করে যাচ্ছে। তাদের থেকে আমাদের নেত্রীকে সাবধানে থাকতে হবে। তাদের কাছে আওয়ামী লীগ নিরাপদ নয়। তোফায়েল আহমেদ, আমির হোসেন আমুরা থেমে নাই। তোফায়েল আহমেদের জানাজায় মানুষ যাবে না আমি বলে দিচ্ছি।

ওবায়দুল কাদেরের খেলা হবে স্লোগান উল্লেখ করে কাদের মির্জা বলেন, খেলা হবে। আগামী মাসে নাকি কী হবে। আমরা আগামী মাসের জন্য প্রস্তুত আছি। আমরা যদি আন্দোলনে জয়লাভ করতে পারি অতীতের মতো নির্বাচনেও আমরা জয়লাভ করব। জাতীয়ভাবে আমাদের কর্মসূচি দেওয়া হয়েছে। আমরা সবাই মিলে সেসব কর্মসূচি সফল করব। 

সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল, আওয়ামী লীগ নেতা ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, মো. ইউনুস, হাসান ইমাম বাদল, জামাল উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহাজ উদ্দীন মামুন, পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. রাসেল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম তানভীর, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হামিদ উল্লাহ হামিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আইনুল মারুফসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা