× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চট্টগ্রাম আউটার স্টেডিয়ামের উন্নয়নকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

চট্টগ্রাম অফিস

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২৩ ১৮:২৩ পিএম

আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২৩ ২২:৫৭ পিএম

চট্টগ্রাম আউটার স্টেডিয়ামের উন্নয়নকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন। প্রবা ফটো

চট্টগ্রাম আউটার স্টেডিয়ামের উন্নয়নকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন। প্রবা ফটো

চট্টগ্রামের আউটার স্টেডিয়ামের উন্নয়নকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস)। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকালে স্টেডিয়ামের উন্নয়নকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

ভিত্তিপ্রস্তর স্থাপন করেন চট্টগ্রাম জেলা প্রশাসক ও সিজেকেএস সভাপতি ‍আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জামান এবং সিজেকেএস সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

উন্নয়নকাজ উদ্বোধনকালে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জামান বলেন, আমরা আউটার স্টেডিয়ামকে ফুটবল মাঠ হিসেবে ব্যবহার করতে চাই। এখানে যাতে ফুটবলের পাশাপাশি অন্যান্য খেলারও অনুশীলন করা যায়, সেই উদ্যোগই নেওয়া হচ্ছে। একইসঙ্গে ওয়াকওয়েও রাখা হবে। এক থেকে দুই মাসের মধ্যে আমরা এই আউটার স্টেডিয়াম মাঠে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করতে চাই। এজন্য শিগগিরই মাঠ ভরাট করে ঘাস লাগানো হবে। জেলা ক্রীড়া সংস্থার নিজস্ব অর্থায়নে এই উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হবে।

জেলা প্রশাসক আরও বলেন, এই আউটার স্টেডিয়াম থেকে আকরাম খান, নান্নু, আশিষ ভদ্র, তামিম, আফতাবদের মতো অনেক খেলোয়ার উঠে এসেছে। আমরা আবারও আউটার স্টেডিয়ামের হারানো গৌরব ফিরিয়ে আনতে কাজ করছি।

সিজেকেএস সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, আউটার স্টেডিয়ামের বর্তমান আয়তন ১১ হাজার বর্গফুট। এরমধ্যে আট হাজার বর্গফুটে হবে ফুটবল খেলার মাঠ। মাঠের চারপাশে ক্রিকেট নেট প্র্যাকটিস, ভলিবলসহ নানা খেলাধুলার জন্য থাকবে ব্লক। সুইমিং পুলের দেয়ালের দিকে হবে নেট অনুশীলন ব্লক। স্টেডিয়ামে ১৫০ থেকে ২০০ লোকের বসার জন্য গ্যালারি এবং সার্কিট হাউজ প্রান্ত ও নুর আহমদ চৌধুরীর প্রান্তে হবে ওয়াকওয়ে। এ ছাড়া বাকি জায়গায় টয়লেট সুবিধা, ড্রেসিং রুম এবং বসার জায়গা থাকবে।

উন্নয়নকাজ উদ্বোধনকালে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও সিজেকেএস সহ-সভাপতি রাকিব হাসান, সিজেকেএস সহ-সভাপতি লায়ন দিদারুল আলম চৌধুরী, একেএম এহসানুল হায়দার চৌধুরী বাবুল, মো. হাফিজুর রহমান, সিজেকেএস যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম ও মশিউর রহমান চৌধুরী, কোষাধ্যক্ষ শাহাবুদ্দিন মোহাম্মদ জাহাঙ্গীর, নির্বাহী সদস্য সৈয়দ আবুল বশর প্রমুখ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা