× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জয়ী জিল্লুর রহমান

মধ্যাঞ্চল প্রতিবেদক

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২২ ২০:৩৮ পিএম

আপডেট : ১৭ অক্টোবর ২০২২ ২১:২৭ পিএম

কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান। ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান। ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী বর্তমান জেলা পরিষদ প্রশাসক বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান বিজয়ী হয়েছেন। চশমা প্রতীক নিয়ে তিনি ৯৬১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আশরাফ উদ্দিন রেনুর আনারস প্রতীকে পড়েছে ২৫৮ ভোট। 

নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালনকারী জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম সোমবার বেলা ৩টার দিকে এই ফল ঘোষণা করেন। 

তিনি জানান, চেয়ারম্যান পদে মোট পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। অন্যদের মধ্যে মোটরসাইকেল প্রতীকে আশিক জামান এলিন পেয়েছেন ১৫৯ ভোট, ঘোড়া প্রতীকে হামিদুল আলম চৌধুরী নিউটন পেয়েছেন ১৩৬ ভোট এবং হেলিকপ্টর প্রতীকে মো. সেলিম পেয়েছেন ১৩ ভোট। 

সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে (কিশোরগঞ্জ সদর, হোসেনপুর ও পাকুন্দিয়া) কামরুন্নাহার লিপি, ৩ নম্বর ওয়ার্ডে (করিমগঞ্জ ও তাড়াইল) সেলিনা খানম, ৪ নম্বর ওয়ার্ডে (ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম) নাছিমা আলম এবং ৫ নম্বর ওয়ার্ডে (ভৈরব, কুলিয়ারচর ও কটিয়াদী) আসমা আহমেদ (টেবিল ঘড়ি) নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া সাধারণ আসনের সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে (কিশোরগঞ্জ সদর) মোহাম্মদ মোজাম্মেল হক, ২ নম্বর ওয়ার্ডে (হোসেনপুর) মাসুদ আলম, ৩ নম্বর ওয়ার্ডে (পাকুন্দিয়া) মো. শফিকুল ইসলাম, ৪ নম্বর ওয়ার্ডে (কটিয়াদী) মো. কামরুজ্জামান, ৬ নম্বর ওয়ার্ডে (তাড়াইল) একেএস জামান সম্রাট, ৭ নম্বর ওয়ার্ডে (ইটনা) বীর মুক্তিযোদ্ধা মো. ইসমাইল হোসেন, ৯ নম্বর ওয়ার্ডে (অষ্টগ্রাম) ফজলুল হক হাইদারী, ১০ নম্বর ওয়ার্ডে (নিকলী) মো. আবু তাহের, ১১ নম্বর ওয়ার্ডে (বাজিতপুর) বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মাহবুবুর রহমান ও ১৩ নম্বর ওয়ার্ডে (কুলিয়ারচর) আব্দুছ ছাত্তার নির্বাচিত হয়েছেন।

সাধারণ আসনের সদস্য পদে ১২ নম্বর ওয়ার্ডে (ভৈরব) কাইসার আহম্মেদ ভূঞা ও মো. জাকির হোসেন সমানসংখ্যক ৫১ ভোট পেয়েছেন। ফলে এ ওয়ার্ডের ফল স্থগিত রয়েছে।

 প্রবা/জিজি

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা