× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মাদ্রাসাছাত্রের মৃত্যু

নেত্রকোণা প্রতিবেদক

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৬:০৪ পিএম

আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২৮ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নেত্রকোণার কেন্দুয়ায় নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বলাইশিমুল ইউনিয়নের বেজগাঁও গ্রামের পাটেশ্বরী নদীর তীরে এ দুর্ঘটনা ঘটে।

ওই মাদ্রাসাছাত্রের নাম রিফাত মিয়া। সে বালাইশিমুল ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য রতন মিয়ার ছেলে। রিফাত স্থানীয় একটি হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী ছিল।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেন প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বলাইশিমুল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফজলুর রহমান পরিবারের বরাতে বলেন, দুপুরে রিফাত মিয়া বড়শি নিয়ে পাটেশ্বরী নদীতে মাছ ধরতে যায়। কিছুক্ষণ পর বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। রিফাত বৃষ্টি থেকে বাঁচতে একটি আমগাছের নিচে দাঁড়ানোর সঙ্গে সঙ্গে বজ্রপাত ঘটে। এতে তার শরীর ঝলসে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা