× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রামপাল বিদ্যুৎকেন্দ্রের তামার তারসহ গ্রেপ্তার ৩

রামপাল (বাগেরহাট) প্রতিবেদক

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২৩ ১৮:০২ পিএম

আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৫১ পিএম

রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রের তামার তারসহ গ্রেপ্তার তিনজন। প্রবা ফটো

রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রের তামার তারসহ গ্রেপ্তার তিনজন। প্রবা ফটো

বাগেরহাটের রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রের তামার তার চুরির অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এ সময় চুরি করা ২৪৫ কেজিরও বেশি তামার তার ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে। 

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) ভোরে আনসার ব্যাটালিয়ন-৩ ও রামপাল আনসার ক্যাম্পের সদস্যরা আটক করে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে রামপাল থানায় হস্তান্তর করে।

গ্রেপ্তার তিনজন হলেন- ফকিরহাট উপজেলার ভাড়াশিয়া গ্রামের মো. মেহেদী হাসান, খুলনার রুপসা উপজেলার খাজা ডাঙ্গা গ্রামের মো. মাহাবুব হোসেন ও খুলনার সোনডাঙ্গা উপজেলার গোবর চাকা এলাকার মো. জাহাঙ্গীর সরদার।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, তামার তার, মাইক্রোবাসসহ তিনজন আটক করে থানায় হস্তান্তর করে আনসার। আসামিদের বিরুদ্ধে মামলা করে আদালতে সোপর্দ করা হয়েছে।

আনসার ব্যাটালিয়ন-৩ এর সহকারী পরিচালক শাহনাজ জেসমিন জানান, বৃহস্পতিবার সকালে গোপনে সংবাদ পাই তাপবিদ্যুৎকেন্দ্রের তামার তার পাচার করা হবে। পরে আনসার ব্যাটালিয়ন-৩ ও রামপাল ক্যাম্পের আনসারের একটি দল বিদ্যুৎকেন্দ্রের ১ নম্বর গেটে অভিযান চালায়। এ সময় ২৪৫ কেজির অধিক পরিমাণের আর্থিং কপার ক্যাবলসহ চোর চক্রের তিন সদস্যকে আটক করা হয়। এ সময় তার বহন করা একটি মাইক্রোবাস জব্দ করে।

শাহনাজ জেসমিন আরও বলেন, তাপবিদ্যুৎ কেন্দ্র কর্তৃপক্ষের সিদ্ধান্তে চোরদের নামে মামলা দিয়ে রামপাল থানায় সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা