× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সিদ্ধিরগঞ্জে সবজি বিক্রেতা হত্যা মামলায় দুই আসামি গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিবেদক

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৪২ পিএম

আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৫৭ পিএম

সিদ্ধিরগঞ্জে সবজি বিক্রেতা আক্কাস সিকদার হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।  প্রবা ফটো

সিদ্ধিরগঞ্জে সবজি বিক্রেতা আক্কাস সিকদার হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রবা ফটো

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সবজি বিক্রেতা আক্কাস সিকদার হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে মিজমিজি দশপাইপ ও আল আমিন নগর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় একটি মোটরসাইকেল ও ১২০০ টাকা উদ্ধার করা হয়েছে। 

গ্রেপ্তার দুই আসামি হলেন- মিজমিজি বাতানপাড়া এলাকার বাসিন্দা মো. জুবায়ের হোসেন ও মৃদুল ওরফে মিদুল।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বিষয়টি নিশ্চিত করেন। 

পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, গত মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ভোর ৫টায় সবজি বিক্রেতা আক্কাস সিকদার সবজি কিনতে যাত্রাবাড়ী যাচ্ছিলেন। মিজমিজি রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের চার রাস্তার মোড়ে পৌঁছালে চারজন ছিনতাইকারী তার পথ আটকায়। একপর্যায়ে আসামিরা তার পকেটে থাকা টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তিনি বাধা দেন। ছিনতাইকারীরা আক্কাস সিকদারের বুকে ও পেটে ছুরিকাঘাত করে। তার সঙ্গে থাকা ১৫ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায় তারা। 

তিনি আরও বলে, পুলিশ ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে খানপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আক্কাস সিকদারকে মৃত ঘোষণা করেন। নিহতের ভাই ইব্রাহিম সিকদার ওইদিনই চারজনের নামে হত্যা মামলা করেন। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে সন্দেহভাজন ছিনতাইকারীদের শনাক্ত করা হয়। পরে পুলিশ বুধবার রাতে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত জোবায়ের হোসেনকে মিজমিজি দশপাইপ এলাকা থেকে এবং মো. মৃদুলকে আল আমিন নগর এলাকা থেকে গ্রেপ্তার করে।

পুলিশ সুপার বলেন, দুই আসামিকে দুপরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি দুই আসামি পলাতক রয়েছে। তাদেরও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা