× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ধর্ম প্রতিমন্ত্রীর নামে অপপ্রচারের অভিযোগে জিডি

জামালপুর প্রতিবেদক

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১৮ পিএম

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল। প্রবা ফটো

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল। প্রবা ফটো

ধর্ম প্রতিমন্ত্রী ও জামালপুর-২ (ইসলামপুর) আসনের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলালের নামে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অপপ্রচার চালানোর অভিযোগে থানায় জিডি করা হয়েছে। গত সোমবার রাতে প্রতিমন্ত্রীর পক্ষে ইসলামপুর থানায় একটি ফেসবুক আইডির বিরুদ্ধে জিডি করেন ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান।

জিডিতে উল্লেখ করা হয়েছে, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমানের ছবি ব্যবহার করে ‘ইসলামপুরের ভাবনা’ নামে একটি ফেসবুক আইডি থেকে ধর্ম প্রতিমন্ত্রী ও ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল হক খান দুলালের বিরুদ্ধে নানা অপপ্রচার চালানো হচ্ছে। এতে তার রাজনৈতিক, পারিবারিক ভাবমূর্তি নষ্ট হচ্ছে। 

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান বলেন, আমার ছবি ব্যবহার করে একটি ফেসবুক আইডি খুলে সেখান থেকে মিথ্যা, বনোয়াট তথ্য দিয়ে পোস্ট করে মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। ধর্ম প্রতিমন্ত্রীর মান ক্ষুণ্ন করার জন্য একের পর এক নানা অপপ্রচার চালানো হচ্ছে। 

ইসলামপুর থানার ওসি সুমন তালুকদার বলেন, আমরা অভিযোগ পেয়েছি। এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য ময়মনসিংহের সাইবার ট্রাইবুনালে অনুমতির জন্য পাঠানো হবে। অনুমতি পেলে পুলিশের বিশেষ শাখার মাধ্যমে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা