× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ডাকাতের সঙ্গে সংঘর্ষে তিন পুলিশ সদস্য আহত, ৬ ডাকাত গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৩ ২২:৪২ পিএম

আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২৩ ২৩:০২ পিএম

পুলিশের অভিযানে গ্রেপ্তারকৃত ছয় ডাকাত। প্রবা ফটো

পুলিশের অভিযানে গ্রেপ্তারকৃত ছয় ডাকাত। প্রবা ফটো

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাতদলের সঙ্গে সংঘর্ষে পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। এরপর রাতভর পুলিশের অভিযানে ছয় ডাকাতকে গ্রেপ্তার এবং লুণ্ঠিত মালামাল উদ্ধার করেছে পুলিশ। অভিযানকালে পুলিশের এক সদস্য আহত হয়েছেন এবং ডাকাতদলের একজন গুলিবিদ্ধ হয়েছেন।

আহত পুলিশের ওই সদস্য ও গুলিবিদ্ধ ডাকাতদলের সদস্য মিনহাজুল আবেদীন ফাহিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাতে আড়াইহাজার থানার বিষনন্দী এলাকায় ডাকাতির এ ঘটনা ঘটে। রবিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল এসব তথ্য জানান।

পুলিশ সুপার জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে আড়াইহাজার থানার বিষনন্দী এলাকায় ৬-৭ জনের ডাকাতদল মোটরসাইকেল আরোহী দুই ব্যক্তির গতিরোধ করে। পরে তাদের মোটরসাইকেল, টাকা, মোবাইল ফোনসহ মালামাল লুটে নেয়।

এ খবর পেয়ে আড়াইহাজার থানার টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধাওয়া করে ডাকাত জুয়েলকে আটক করলেও তার সহযোগীরা পালিয়ে যায়। পরে জুয়েলের তথ্য মতে আড়াইহাজার থানা ও ডেমরা থানা পুলিশ যৌথভাবে ঢাকার ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় অভিযান চালায়। এ সময় রুমে থাকা ডাকাতরা পুলিশের ওপর হামলা চালায়। এতে তিন পুলিশ সদস্য আহত হন। জীবন রক্ষার্থে পুলিশ শটগানের গুলি ছোড়ে। এতে ডাকাত মিনহাজুল আবেদীন ফাহিম গুলিবিদ্ধ হন। এ সময় পুলিশের একটি অস্ত্রও ভেঙে যায়।

পরে পুলিশ সেখান থেকে কয়েকজন ডাকাতকে গ্রেপ্তার করে। তাদের দেওয়া তথ্য মতে, পুলিশ নরসিংদীতে অভিযান চালিয়ে এক ডাকাতকে গ্রেপ্তার এবং লুণ্ঠিত মোটরসাইকেলসহ মালামাল উদ্ধার করে।

গ্রেপ্তার ডাকাতরা হলো- সজীব, জুয়েল, বাদল, আমজাদ, রাকিব ও মমিন। তাদের মধ্যে রাকিব ঢাকার ডেমরার আর বাকিরা নারায়ণগঞ্জের আড়াইহাজারের বাসিন্দা।

পুলিশ সুপার আরও জানান, আহত পুলিশের এক সদস্য ও গুলিবিদ্ধ ফাহিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের আহত অন্য সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা