× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মুলাদীতে পুলিশকে লক্ষ্য করে গু‌লি, ৭ ডাকাত সদস্য গ্রেপ্তার

বরিশাল অফিস

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৩ ২১:০৬ পিএম

আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২৩ ২২:৩১ পিএম

বরিশালের মুলাদীতে ডাকাতির প্রস্তুতিকালে সাত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রবা ফটো

বরিশালের মুলাদীতে ডাকাতির প্রস্তুতিকালে সাত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রবা ফটো

বরিশালের মুলাদীতে ডাকাতির প্রস্তুতিকালে সাত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে দুটি পাইপগান, ছয়টি কার্তুজ, তিনটি গুলির খোসা, তিনটি স্প্রিংযুক্ত এসএস স্টিলের চিকন রড, তিনটি লোহার তৈরি রামদা ও চারটি কিরিচ জব্দ করা হয়। এ সময় ডাকাত সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে বলে জানায় তারা।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার চরগৌরবদী ইউনিয়নের কানাবগীর চরে এ ঘটনা ঘটে। রবিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, মুলাদী উপজেলার চর কমিশনার গ্ৰামের কামাল সরদার, জামাল সরদার, মুজাহার, মানিক সরদার, ভোলা সদর উপজেলার কন্দ্রকপুর গ্ৰামের আলম মীর, মাসুম সরদার, জুয়েল বেপারি ও মেহেদী হাসান মাঝি। 

পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে হিজলার কানাবগীর চরে অভিযান চালায় মুলাদী থানার পুলিশ। এ সময় রাজীব চৌধুরীর চর পাহারা ঘরের কাছাকাছি পৌঁছলে অবস্থানরত ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে পুলিশ তাদের ঘিরে ফেলে। এ সময় দেশীয় আগ্নেয়াস্ত্রসহ দুজনকে গ্রেপ্তার করা হয়। পরে ঘর থেকে পালানোর চেষ্টাকালে আরও চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। 

পুলিশ সুপার বলেন, ‘গ্রেপ্তাররা অস্ত্র নিয়ে ডাকাতির জন্য জড়ো হয়েছিল। তাদের বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’ 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা