× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

স্ত্রী ও শ্বশুরকে কুপিয়ে হত্যার অভিযোগে যুবক গ্রেপ্তার

লক্ষ্মীপুর প্রতিবেদক

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৩ ১২:৫২ পিএম

গ্রেপ্তার জাকির হোসেন সুমন। প্রবা ফটো

গ্রেপ্তার জাকির হোসেন সুমন। প্রবা ফটো

লক্ষ্মীপুরের রামগতিতে স্ত্রী ও শ্বশুরকে কুপিয়ে হত্যা এবং শ্বাশুড়িকে আহত করার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ভোরে কমলনগর উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার ওই যুবকের নাম- জাকির হোসেন সুমন। তিনি লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের (৪নং ওয়ার্ড) পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল স্ত্রী রাশেদা ও শশুর বাদশা মিয়াকে কুপিয়ে হত্যা এবং শাশুড়ি আঙ্কুরি বেগমকে আহত করার ঘটনায় নিহত বাদশা মিয়ার ছেলে বাদী হয়ে রাশেদার স্বামী সুমনের বিরুদ্ধে রামগতি থানায় মামলা করেন। আজ ভোরে জাকির হোসেন সুমনকে কমলনগর থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হবে।

পরিবারের বরাতে ওসি আরও বলেন, লক্ষ্মীপুরের বাসিন্দা সুমনের সঙ্গে চার বছর আগে রাশেদার বিয়ে হয়। এরপর থেকে সুমন তাকে মারধর করতো। বিষয়টি জানতে পেরে কৌশলে রাশেদাকে তার বাবা মা নিয়ে আসে। তাদের সংসারে ৩ বছর বয়সি ছেলে রয়েছে। দীর্ঘদিন সুমনের সঙ্গে রাশেদার যোগাযোগ ছিল না। পরে রাশেদাকে দুই মাস আগে এলাকায় আবার বিয়ে দেওয়া হয়। এর জেরে গতকাল বুধবার সন্ধ্যায় সুমন তার স্ত্রীকে নিতে আসে। স্ত্রীর দ্বিতীয় বিয়ের ঘটনা শুনে ক্ষুদ্ধ হয়ে উঠে সুমন। বাকবিতণ্ডার একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী রাশেদা, শশুর বাদশা ও শাশুড়ি আঙ্কুরিকে কুপিয়ে সুমন পালিয়ে যায়। পরে ঘটনাস্থলেই রাশেদা ও তার বাবা বাদশা মিয়া মারা যান। গুরুতর আহত অবস্থায় আঙ্কুরিকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা