× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গুজব বন্ধে কাজ করছে পুলিশ : নোয়াখালীর এসপি শহীদুল

নোয়াখালী প্রতিবেদক

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৫৩ পিএম

আপডেট : ১২ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৩৯ পিএম

মাইজদী ট্রাফিক পুলিশ বক্স উদ্বোধন করেন পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম। প্রবা ফটো

মাইজদী ট্রাফিক পুলিশ বক্স উদ্বোধন করেন পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম। প্রবা ফটো

গুজব বন্ধে পুলিশ কাজ করছে বলে জানিয়েছেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম।

তিনি বলেন, নোয়াখালীর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে আমরা সর্বোচ্চ ত্যাগ করতে রাজি।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকালে জেলা শহরের মাইজদী ট্রাফিক পুলিশবক্স উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শহীদুল ইসলাম বলেন, পুলিশ জনতার বন্ধু, তাই জনগণের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ থাকে। আইন অমান্য করলে এই মানুষদের আইনের আওতায় আনতে হয়। মানুষ আইন মেনে চললে আমাদের অসুবিধা নেই। ধ্বংসাত্মক পরিস্থিতি কেউ তৈরি করতে চাইলে আমরা বসে থাকব না।

পুলিশ বক্স উদ্বোধন প্রসঙ্গে এসপি বলেন, সড়ক দুর্ঘটনারোধে ও শৃঙ্খলা ফেরাতে ট্রাফিক পুলিশ বক্সের প্রয়োজন আছে। জেলার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে ট্রাফিক পুলিশের জন্য পুলিশ বক্স স্থাপন করা হচ্ছে। এতে সড়ক দুর্ঘটনা অনেকটা কমে আসবে।

এ সময় নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) বিজয়া সেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান রাজিব, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মোর্তাহীন বিল্লাহ, সহকারী পুলিশ সুপার (চাটখিল সার্কেল) নিত্যানন্দ দাস, ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) সিরাজ উদ দৌলা, সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম ও জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীগণ, বিভিন্ন পরিবহনের চালক-হেলপারগণসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা