× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মেয়রের দায়িত্ব নিলেন জায়েদা খাতুন

ছেলে জাহাঙ্গীরের অভিজ্ঞতা কাজে লাগিয়ে গাজীপুরকে সুন্দর নগর গড়ার প্রতিশ্রুতি

গাজীপুর প্রতিবেদক

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪৩ পিএম

আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২৩ ২০:৫৩ পিএম

ছেলে জাহাঙ্গীরের অভিজ্ঞতা কাজে লাগিয়ে গাজীপুরকে সুন্দর নগর গড়ার প্রতিশ্রুতি

প্রধানমন্ত্রীর সহযোগিতা এবং ছেলে জাহাঙ্গীর আলমের অভিজ্ঞতা কাজে লাগিয়ে গাজীপুরকে সুন্দর ও আধুনিক নগর গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন গাজীপুর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন।

সোমবার (১১ সেপ্টেম্বর) জায়েদা খাতুন মেয়রের দায়িত্বগ্রহণের পর শহরের বঙ্গতাজ অডিটোরিয়ামে অভিষেক ও দোয়া অনুষ্ঠানে এ প্রতিশ্রতি দেন।

নগরবাসীর উদ্দেশ্যে জায়েদা খাতুন বলেন, আপনারা লাখ লাখ মানুষ ভোট দিয়ে আমাকে মেয়র নির্বাচিত করেছেন। আমার আগেও আমার ছেলে জাহাঙ্গীর আলমকে মেয়র পদে ভোট দিয়ে জয়যুক্ত করেছিলেন। এজন্য আমি আমার পরিবারের পক্ষ থেকে আপনাদের শুভেচ্ছা জানাই।

তিনি বলেন, নগরবাসী আমার ওপর যে দায়িত্ব দিয়েছেন তার জন্য আল্লাহর ওপর ভরসা করে মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা এবং আমার ছেলে জাহাঙ্গীর আলমের অভিজ্ঞতা কাজে লাগিয়ে একটি সুন্দর ও আধুনিক নগর আপনাদের উপহার দেব। এজন্য সবার সহযোগিতা দরকার।

পরে মেয়র নগর ভবনে গিয়ে তার আসনে বসেন। এসময় তার ছেলে জাহাঙ্গীর আলমও পাশে ছিলেন।

অভিষেক অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। তিনি বলেন, আপনারা মাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। মাও বলেছেন, তার জীবনবাজী রেখে আপনাদের পাশে থাকবেন, সেবা দেবেন। আপনারা জানেন, নির্বাচনের প্রচারণার কাজে টঙ্গীতে গেলে তিনি বার বার বাধা ও হামলার শিকার হয়েছেন। তারপরও তিনি থেমে যাননি। 

গাজীপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এএসএম সফিউল আজমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য কাজী মোজাম্মেল হক, গাজীপুর সিটি করপোরেশনের সচিব মো. আব্দুল হান্নানসহ নবনির্বাচিত কাউন্সিলররা।

এদিকে সোমবার সকাল ৯টার পর থেকে জায়েদা খাতুনের সমর্থকরা অনুষ্ঠানস্থলে উপস্থিত হতে থাকেন। সমবেত হয়ে পুরো এলাকায় তারা আনন্দ মিছিল করে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা