× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দুর্বৃত্তের হামলায় নিহত সুফলের পরিবারের পাশে মাশরাফি

নড়াইল প্রতিবেদক

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২৩ ২০:৩৯ পিএম

আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০২৩ ২১:১৮ পিএম

লোহাগড়ায় কৃষক সুফলের কল্যাণপুরের গ্রামের বাড়িতে মাশরাফি বিন মর্তুজা। প্রবা ফটো

লোহাগড়ায় কৃষক সুফলের কল্যাণপুরের গ্রামের বাড়িতে মাশরাফি বিন মর্তুজা। প্রবা ফটো

নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের কল্যাণপুরে দুর্বৃত্তের হাতে নিহত কৃষক সুফল বিশ্বাসের পরিবারের পাশে দাঁড়ালেন স্থানীয় (নড়াইল-২) সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক মাশরাফি বিন মর্তুজা। শনিবার (৯ সেপ্টেম্বর) কৃষক সুফলের কল্যাণপুরের গ্রামের বাড়িতে যান। এ সময় তিনি নিহত সুফলের স্ত্রী সোনা রানী বিশ্বাস, মা দেনতারা বিশ্বাস ও পিতৃহারা শিশু-সন্তানদের সঙ্গে কথা বলেন এবং তাদের খোঁজখবর নেন। 

সুফলের পরিবারের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করে মাশরাফি বলেন, ‘আমি ক্ষমতায় না থাকলেও আপনাদের পরিবারের পাশে থাকব। অত্র এলাকার প্রায় ৮০০ সনাতন ধর্মাবলম্বী পরিবার ঐক্যবদ্ধ হয়ে শক্তিশালী হতে হবে। আমরা যেমন থাকব, আপনারাও তেমনি থাকবেন। এ দেশের মাটি আপনাদের, আমাদের তথা সকলের। আপনারা নিজেদের কখনও দুর্বল মনে করবেন না। সবসময় আমরা আপনাদের পাশে আছি এবং থাকব।’

এ সময় লাহুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরান আহমেদ শিকদার, বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন, লাহুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুম শিকদার, শিক্ষক ও সমাজকর্মী শংকর কুমার লস্কর প্রমুখ উপস্থিত ছিলেন।

এলাকাবাসীর উদ্দেশে মাশরাফি বলেন, ‘ঘটনা ঘটার পূর্বেই সমাধান চাই। আমরা অশান্তি চাই না। বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও তা তাৎক্ষণিকভাবে সমাধান করতে হবে। প্রশাসন দিয়ে সব ঘটনার সমাধান সম্ভব নয়। নিজেদের সচেতন হয়ে এগিয়ে আসতে হবে।’ এ সময় তিনি নিহত সুফলের তিন শিশুসন্তানের লেখাপড়ার দায়িত্ব নেন। তিনি বলেন, আজ থেকে আমি তাদের দেখভাল করব।

গত ১৭ আগস্ট দুর্বৃত্তের হাতুড়ি ও লাঠির আঘাতে সুফল বিশ্বাস নিহত হন। এ ঘটনায় ১৯ আগস্ট নিহতের স্ত্রী সোনা রানী বিশ্বাস চারজনকে আসামি করে লোহাগড়া থানায় একটি হত্যা মামলা করেন। তবে পুলিশ এ পর্যন্ত আসামিদের গ্রেপ্তার করতে পারেনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা