× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়ার সময় ভটভটি উল্টে ১৩ শিক্ষার্থী আহত

জয়পুরহাট প্রতিবেদক

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩৮ পিএম

আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১৬:১৪ পিএম

আহত শিক্ষার্থীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রবা ফটো

আহত শিক্ষার্থীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রবা ফটো

জয়পুরহাটের আক্কেলপুরে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধনী ফুটবল খেলায় অংশ নিতে যাওয়ার সময় ভটভটি উল্টে তিলকপুর আর্দশ বালিকা উচ্চ বিদ্যালয়ের ১৩ জন শিক্ষার্থী আহত হয়েছে। আহত শিক্ষার্থীদের উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল পৌনে ৯টার দিকে আক্কেলপুর-শ্রীরামপুর সড়কের শ্রীরামপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা হচ্ছে- রিনা পাহান, সনেকা পাহান, আয়শা সিদ্দিকা, জুঁই পাহান, লতা পারভিন, শাফিমণি, নিপা পাহান, ঋতু খাতুন, রাজিয়া সুলতানা, মারিয়া, রুপালী পাহান, সুর্বণা পারভিন ও সুমাইয়া শিমু। এদের মধ্যে রিনা পাহান, সনেকা পাহান ও রুপালী পাহান ও মারিয়ার হাত ও পায়ে আঘাত লেগেছে। এদের কারও শরীরে ভটভটির ইঞ্জিনের গরম পানি পড়ে ঝলসে গেছে। এ ছাড়া ভটভটির ড্রাইভার বাবলু ও ওই বিদ্যালয়ের দপ্তরি কালামও আহত হয়েছেন।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নিতে আসার পথে ভটভটি উল্টে তিলকপুর আর্দশ বালিকা উচ্চ বিদ্যালয়ের ১৩ জন শিক্ষার্থী আহত হয়েছে। আহতদের সবাইকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন দুর্ঘটনার খবর শুনে আহত শিক্ষার্থীদের চিকিৎসার খোঁজ-খবর নিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জরুরি বিভাগে আসেন এবং সুচিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের নির্দেশনা দেন।

আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মাকসুদুল আলম আকন্দ বলেন, ভটভটি উল্টে আহত শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। চারজন শিক্ষার্থী হাসপাতালে ভর্তি আছেন। সবাই শঙ্কা মুক্ত। এ ছাড়া ভটভটির ড্রাইভার ও বিদ্যালয়ের দপ্তরিও ভর্তি হয়েছেন।

আহত শিক্ষার্থী সুমাইয়া শিমু ও শাফিমণি বলে, আমরা ভটভটিতে যাচ্ছিলাম। আমাদের সঙ্গে শিক্ষকেরা কেউ ছিলেন না। সড়ক ফাঁকা ছিল। ভটভটির চালক মোড় ঘুরাতে গিয়ে গর্তে আটকে গিয়ে ভটভটি উল্টে যায়। আমরা সবাই ভটভটির নিচে পড়ে যাই। সেখানে থাকা লোকজন এসে আমাদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

তিলকপুর আর্দশ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক বলেন, আজ সকালে আক্কেলপুর মুজিবর রহমান সরকারি ডিগ্রি কলেজ মাঠে উপজেলা পর্যায়ে স্কুল-মাদ্রাসা ও কারিগরি শিক্ষার গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধী ম্যাচে আমাদের বিদ্যালয়ের খেলা ছিল। আমাদের বিদ্যালয়ের ১৫ জন শিক্ষার্থী খেলোয়াড় ভটভটি চড়ে যাচ্ছিল। আমরা ভটভটির পিছনে যাচ্ছিলাম। হঠাৎ করেই শ্রীরামপুর মোড়ে ভটভটি উল্টে যায়। এতে আমাদের ১৩ জন শিক্ষার্থী আহত হয়। আহত শিক্ষার্থীদের দেখতে হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন হাসপাতালে এসেছিলেন। তিনি শিক্ষার্থীদের চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন।

দুর্ঘটনার পরপরই তিলকপুর আর্দশ বালিকা বিদ্যালয় ও ভানুরকান্দা নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে উদ্বোধনী খেলা স্থগিত করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা