× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বসতঘর থেকে বৃদ্ধ দম্পতির হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

চাঁদপুর প্রতিবেদক

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৩৬ পিএম

আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৪৭ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বড়কুল ইউনিয়নের একটি বাড়ি থেকে হাত-পা বাঁধা অবস্থায় বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার বড়কুল ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড উত্তর বড়কুল কালাসীতার বাড়ি থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহত স্বামী-স্ত্রী হলেন- বড়কুল ইউনিয়নের দাসপাড়া এলাকার উত্তম বর্মণ ও তার স্ত্রী কাজলী রাণী বর্মণ। তারা একই এলাকার দুলাল দাসের বাড়ির পাহাড়াদার হিসেবে বসবাস করতেন। 

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে পুলিশ পাঠানো হয়। তাদেরকে হাত-পা বেঁধে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যার করে দুর্বৃত্তরা। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যাকাণ্ডে জড়িতদের খুব তাড়াতাড়ি গ্রেপ্তার করা হবে। ঘটনাস্থলে পুলিশের পাশাপাশি পিবিআই তদন্ত করছে।

নিহত দম্পতির মেয়ে রিনা রানী বর্মণ বলেন, ‘আমার বাবা-মায়ের সঙ্গে কারও শত্রুতা ছিল না। কেন তাদের হত্যা করা হল, কারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তাদের বিচার চাই।’

স্থানীয় বাসিন্দা সবিতা সাহা বলেন, সকালে ফুল তুলতে গিয়ে দেখেন তারা ঘুম থেকে উঠেনি। ডাকার পর সাড়া শব্দ না পেয়ে ভেতরে যাওয়ার চেষ্টা করেন। ভেতরে দরজা খোলা দেখে পাশের বাসার লোকজনকে খবর দেন। পরে দেখেন দুজনের হাত-পা বাঁধা মরদেহ পড়ে আছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান মজিব জানান, এলাকায় চোর-ডাকাতির ঘটনা বেড়ে চলছে। চুরির বা ডাকাতির ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটতে পারে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা