× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ছুটি কাটাতে গ্রামের বাড়ি ফেরা হলো না বাবা-ছেলের

সাতক্ষীরা প্রতিবেদক

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪৪ পিএম

আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১৩ পিএম

আশাশুনি থানা। প্রবা ফটো

আশাশুনি থানা। প্রবা ফটো

জন্মাষ্টমীর ছুটি কাটাতে সাতক্ষীরা সদর থেকে ছেলে ও স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে আশাশুনি উপজেলার বলাবাড়িয়ায় গ্রামের বাড়ি যাচ্ছিলেন সুব্রত সরকার বাপ্পি। পথে দুর্ঘটনায় চার বছরের ছেলেসহ তিনি মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী শ্যামলী সরকার।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে আশাশুনি উপজেলার কোদনদাহ কেরানি মোড় এলাকায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলের মৃত্যু হয়। নিহত সুব্রত ওই উপজেলার বলাবাড়িয়া গ্রামের তারক সরকারের ছেলে ও সুব্রতর ছেলে পবিত্র সরকার তূর্য।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশ্বজিৎ কুমার অধিকারী প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করে জানান, বাবা-ছেলের মরদেহ মর্গে পাঠানো  হয়েছে। এ ঘটনায় বাস চালককে আটক করা হয়েছে।

নিহত সুব্রতর চাচাতো ভাই সমীরণ সরকার জানান, সাতক্ষীরায় একটি পাইপ কোম্পানিতে চাকরি করেন সুব্রত। জন্মাষ্টমী উপলক্ষে স্ত্রী-ছেলেকে নিয়ে মোটরসাইকেলে গ্রামের বাড়ি আসছিলেন। পথে কোদনদাহ কেরানি মোড় এলাকায় পৌঁছালে ঘোলা থেকে ছেড়ে আসা আশাশুনিগামী একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে সুব্রত ও তার ছেলে তূর্য ঘটনাস্থলেই মারা যান। আর গুরুতর আহত অবস্থায় তার স্ত্রী শ্যামলীকে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে। 

আশাশুনি উপজেলার ফায়ার সার্ভিস কর্মকর্তা আবুল কালাম মোড়লে বলেন, দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে বাবা-ছেলের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। আহতকে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা