× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিএনপি নেতা চাঁদের রিমান্ড ও জামিন নাকচ

মধ্যাঞ্চলীয় অফিস

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২৩ পিএম

আপডেট : ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪৭ পিএম

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক চাঁদের রিমান্ড ও জামিন নাকচ করেছেন কিশোরগঞ্জ আদালত। প্রবা ফটো

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক চাঁদের রিমান্ড ও জামিন নাকচ করেছেন কিশোরগঞ্জ আদালত। প্রবা ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের রিমান্ড ও জামিন আবেদন নাকচ করেছেন কিশোরগঞ্জের একটি বিচারিক আদালত।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাকে নিয়ে আসা হয়। এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা সদর মডেল থানার ইন্সপেক্টর মোবারক হোসেন সাত দিনের রিমান্ডের আবেদন করেন। অন্যদিকে তার জামিন আবেদন করেন আসামিপক্ষের আইনজীবী। দীর্ঘ শুনানি শেষে বিচারক রাশিদুল আমিন এই আদেশ দেন।

এর আগে সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টায় চাঁদকে কড়া পুলিশ পাহারায় চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের হাজতখানায় আনা হয়। একই দিন বেলা সাড়ে ১১টায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৫ এর বিচারক রাশিদুল আমিনের আদালতে তোলা হলে তাকে শ্যোন অ্যারেস্ট দেখানো হয়।

কিশোরগঞ্জের কারাধ্যক্ষ (জেলার) আসাদুর রহমান প্রতিদিনের বাংলাদেশকে জানান, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটুর করা মামলায় হাজিরা দিতে মো. আবু সাঈদ চাঁদকে কিশোরগঞ্জ কারাগারে আনা হয়েছে।

গত ১৯ মে রাজশাহীতে বিএনপির এক কর্মসূচিতে শেখ হাসিনাকে কবরে পাঠানোর হুমকি দেন চাঁদ। তিনি বলেন, ২৭ দফা, ১০ দফা নয়, দফা একটাই শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। শেখ হাসিনাকে পদত্যাগ করার জন্য যা যা করণীয়, আমরা করব ইনশাআল্লাহ। তার এমন বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। চাঁদের এমন বক্তব্যে আওয়ামী লীগ নেতাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। এরপর রাজশাহী ও ঢাকাসহ বিভিন্ন থানায় তার বিরুদ্ধে মামলা হয়। পরে গত ২৫ মে রাজশাহী পুলিশ চাঁদকে গ্রেপ্তার করে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা