× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লোহাগড়ায় জমি নিয়ে বিরোধে পিটিয়ে হত্যা

নড়াইল প্রতিবেদক

প্রকাশ : ২৯ আগস্ট ২০২৩ ২২:১০ পিএম

লোহাগড়ায় জমি নিয়ে বিরোধে পিটিয়ে হত্যা

নড়াইলের লোহাগড়ায় জমি নিয়ে বিরোধের জেরে বরকত আলী ওরফে সাহেব (৬৫) নামে একজনকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার (২৯ আগস্ট) বিকালে উপজেলার পাংখারচর গ্রামে এ ঘটনা ঘটে। 

লোহাগড়া থানার ওসি নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নড়াইলের লোহাগড়া উপজেলার দক্ষিণ পাংখারচর গ্রামের বরকতের সঙ্গে একই গ্রামের রকি শেখের বিরোধ চলে আসছিল। গতকাল বেলা সাড়ে ৩টার দিকে বিরোধপূর্ণ ওই জমি সার্ভেয়ার মাপতে যান। পাংখারচর চৌরাস্তায় কাগজপত্র দেখার সময় উভয়পক্ষের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে রকিসহ তার লোকজন বরকতকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে। স্থানীয়রা আহত বরকতকে উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে বরকত নিহতের খবর শুনে প্রতিপক্ষ রকির পিতা কেরামত মোল্যা ওরফে কুমি মোল্যা (৭২) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। 

বরকতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এলাকার শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা