× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ব্রেন টিউমারে আক্রান্ত শিশু রিয়াদ বাবু

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিবেদক

প্রকাশ : ২৭ আগস্ট ২০২৩ ২০:৪৭ পিএম

ব্রেন টিউমারে আক্রান্ত শিশু রিয়াদ বাবু। প্রবা ফটো

ব্রেন টিউমারে আক্রান্ত শিশু রিয়াদ বাবু। প্রবা ফটো

কয়েকমাস আগে হঠাৎ তীব্র মাথা ব্যাথায় কান্না শুরু করে রিয়াদ বাবু। ছেলের কান্না দেখে বাবা মজনু মিয়া চোখের ডাক্তারের কাছে নিয়ে যান। সেখান পরীক্ষা-নিরীক্ষা শেষে জানতে পারেন ছেলের ব্রেন টিউমার হয়েছে। নিশ্চিত হওয়ার জন্য রংপুরে নিয়ে ডাক্তার দেখান মজনু মিয়া। সেখান থেকেও জানানো হয় ছেলের ব্রেন টিউমার হয়েছে।

রিয়াদ বাবুর বয়স ১২ বছর। পড়ছে দিনাজপুরের ফুলবাড়ীর গোলাম মোস্তফা পাইলট উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে। দিনাজপুর শহরে গিয়ে চিকিৎসা কারাতে এরইমধ্যে সব পুঁজি শেষ করছেন তার বাবা। সর্বশেষ চিকিৎসকরা জানিয়েছেন তার অপারেশন করতে হবে। তারা পরামর্শ দিয়েছেন ভারতে নিয়ে যাওয়ার।

সেখানে চিকিৎসা করাতে ৪-৫ লাখ টাকার প্রয়োজন। কিন্তু মজনু মিয়ার পক্ষে এত টাকা যোগার করা সম্ভব নয়। নিজের ভিটা-মাটিও নেই। থাকেন ভাড়া বাড়িতে। কাজ করেন পৌর এলাকার কাঁটাবাড়ী গ্রামের একটি হোটেল রন্ধন শিল্পী হিসেবে। সামান্য আয়ে সংসার চালানোই দায়। তাই ফুটফুটে ছেলেকে বাঁচাতে সবার সহযোগিতা কামনা করেছেন মজনু মিয়া-মোছা. রেশমা দম্পতি।

সহযোগিতা পাঠানোর ঠিকানা: মোছা. রেশমা, সঞ্চয়ী হিসাব নম্বর ০১০০২৪৭৪০১৭৬০, জনতা ব্যাংক, ফুলবাড়ী বাজার শাখা, দিনাজপুর। নগদ ও যোগাযোগের নম্বর:  ০১৮৭৪-৭৩২ ৬৬৩।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা