× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শোকসভায় দুই এমপির সমর্থকদের সংঘর্ষ, আহত ২০

বরগুনা প্রতিবেদক

প্রকাশ : ২৪ আগস্ট ২০২৩ ১৩:৪৮ পিএম

আপডেট : ২৪ আগস্ট ২০২৩ ১৪:২৫ পিএম

পাথরঘাটায় শোকসভায় দুই এমপির সমর্থকদের সংঘর্ষ। প্রবা ফটো

পাথরঘাটায় শোকসভায় দুই এমপির সমর্থকদের সংঘর্ষ। প্রবা ফটো

বরগুনার পাথরঘাটায় জাতীয় শোক দিবসের আলোচনা ও দোয়া অনুষ্ঠানে দুই সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরার সমর্থকদের সংঘর্ষে অন্তত ২০ আহত হয়েছে। গুরুতর আহত চারজনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

শওকত হাচানুর রহমান রিমন বরগুনা-২ আসনের সংসদ সদস্য এবং সুলতানা নাদিরা ৩১৫ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকালে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার প্রতিদিনের বাংলাদেশকে বিষিয়টি নিশ্চিত করেছেন।

সংঘর্ষে আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য রিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছে

প্রত্যক্ষদর্শীর বরাতে ওসি জানান, বুধবার বিকালে কাকচিরা ইউনিয়ন পরিষদে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠান শুরু হয়। এটি শেষ হয় রাত পৌনে ৮টার দিকে। এ সময় আগের বিবাদের জেরে সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। ধারালো অস্ত্র, লোহার পাইপ, রড, শটগান ও লাঠি নিয়ে দুপক্ষ সংঘর্ষে জড়ায়। উভয়পক্ষের চার জন গুরুতর আহতসহ অন্তত ২০ জন আহত হয়। আহত ১৬ জন পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। গুরুতর আহত চার জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি বলেন, রাত থেকেই ঘটনাস্থালে পরিস্থিতি থমথমে ছিল। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা করা হয়নি।

এ বিষয় জানতে সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরার সঙ্গে যোগাযোগ করা হলে কেউ কোনো মন্তব্য করতে রাজি হননি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা