× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

স্ত্রীকে হাসপাতালে দেখে বাড়ি ফেরা হলো না হাফিজুলের

জয়পুরহাট প্রতিবেদক

প্রকাশ : ২১ আগস্ট ২০২৩ ২২:৫০ পিএম

স্ত্রীকে হাসপাতালে দেখে বাড়ি ফেরা হলো না হাফিজুলের

অসুস্থ স্ত্রী হাসপাতালে ভর্তি। তাকে দেখতে মেয়ে, বড় শ্যালিকা ও শ্যালিকার ছেলেকে সঙ্গে নিয়ে এসেছিলেন হাফিজুল ইসলাম। স্ত্রীকে দেখে আর বাড়ি ফেরা হলো না হাফিজুলের। ব্যাটারিচালিত ভ্যানে বাসের ধাক্কায় সড়কেই প্রাণ গেল তার। 

সোমবার (২১ আগস্ট) দুপুরে জয়পুরহাটের সদর উপজেলায় জয়পুরহাট-হিলি সড়কের শিমুলতলী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এদিকে ঘাতক বাস ও বাসের চালক লিটন হোসেনকে আটক করা হয়েছে।

নিহত হাফিজুল ইসলাম পাঁচবিবি উপজেলার হরেন্দা গ্রামের মৃত সাত্তারের ছেলে ও ব্যাটারিচালিত ভ্যানটির চালক ছিলেন। আহত শিশু রাব্বি নিহত হাফিজুলের বড় শ্যালিকার ছেলে।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান, দিনাজপুরের হিলি থেকে ছেড়ে আসা পাবনাগামী সৌমিক পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস জয়পুরহাটের শিমুলতলী এলাকায় অপরদিক থেকে আসা একটি ব্যাটারিচালিত ভ্যানে ধাক্কা দেয়। এতে ভ্যানের চালক সড়কের ওপর পড়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় নিহতের মেয়ে আরিফা ও ভাগিনা রাব্বী গুরুতর আহত হয়েছেন।

জয়পুরহাট থানার পরিদর্শক (তদন্ত) গোলাম সারওয়ার হোসেন বলেন, হাফিজুলের স্ত্রী অসুস্থ হয়ে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি আছেন। হাফিজুল তার মেয়ে, বড় শ্যালিকা ও শ্যালিকার ছেলেকে সঙ্গে নিয়ে স্ত্রীকে দেখতে এসেছিলেন। বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় তিনি মারা যান। আহত শিশু রাব্বি পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।

তিনি আরও বলেন, দুর্ঘটনার পর বাসের চালক লিটন হোসেনসহ বাসটি আটক করা হয়েছে। চালক নিয়ন্ত্রণহীনভাবে দ্রুতগতিতে বাস চালাচ্ছিলেন। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা