× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বর্ষার সৌন্দর্য দেখতে গিয়ে ফিরলেন লাশ হয়ে

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিবেদক

প্রকাশ : ১৮ আগস্ট ২০২৩ ২২:২০ পিএম

হাসান আলী। প্রবা ফটো

হাসান আলী। প্রবা ফটো

সিরাজগঞ্জের শাহজাদপুরে বর্ষার সৌন্দর্য দেখতে গিয়ে সড়ক দুর্ঘটনায় হাসান আলী নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। পরিবার জানায়, কিছুদিন পরই তার ইউরোপের দেশ গ্রীসে যাওয়ার কথা ছিল।

এ দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী আরও ৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের মধ্যে মো. মিঠুন নামে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার (১৮ আগস্ট) বগুড়া-নগরবাড়ী মহাসড়কের শাহজাদপুর উপজেলার গঙ্গাপ্রসাদ এলাকায় শহীদ ফিলিং স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাসান আলী পাবনা জেলার সুজানগর উপজেলার আতাইকুলা থানার বনগ্রাম গ্রামের ইব্রাহিম আলীর ছেলে। আহতরা হলেন- একই গ্রামের মো. মিঠুন, মো. জামিল, মো. নয়ন, মো. হৃদয় ও মো. সাগর।

দুর্ঘটনায় আহত জামিল বলেন, ‘জুমার নামাজের পর দুটি মোটরসাইকেল আমরা ৬ বন্ধু বর্ষার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে শাহজাদপুরের রেশমবাড়ির উদ্দেশে রওনা হই। গঙ্গাপ্রসাদ এলাকায় পৌঁছলে সামনে থাকা একটি এ্যাম্বুলেন্স হঠাৎই গতি কমিয়ে ফেলে। এ সময় সামনের মোটরসাইকেলটি এ্যাম্বুলেন্সের পেছনে সজোরে ধাক্কা দেয় এবং মোটরসাইকেলের পেছনে থাকা হাসান আলী ছিটকে মহাসড়কে পড়ে যায়। এ সময় পেছনে থাকা অপর মোটরসাইকেলটি ৩ জন আরোহীসহ হাসান আলীর উপরে পড়ে। এতে ঘটনাস্থলেই হাসান আলীর মৃত্যু হয়।’

শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রুম্মান আসিফ জানান, আহত ৬ জনকে স্থানীয়রা হাসপাতালে নিয়ে এলে হাসান আলীকে মৃত ঘোষণা করা হয়। আহদের মধ্যে মিঠুনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জে স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা