× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সাংবাদিককে মারধরের পর চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়ার অভিযোগ

হবিগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ১২ আগস্ট ২০২৩ ২০:০৯ পিএম

সাংবাদিককে মারধরের পর চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়ার অভিযোগ

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রেনের পাওয়ার কারে যাত্রী ওঠানোর ছবি তোলায় সাংবাদিককে মারধর করে চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১২ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে শায়েস্তাগঞ্জ রেলস্টেশনে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার সাংবাদিক শাহ মোস্তফা কামাল দৈনিক মানব জমিনের শায়েস্তাগঞ্জ প্রতিনিধি। তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মো. মোক্তার পাওয়ার কারের অপারেটর। 

শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সদস্য মোস্তফা কামাল জানান, কালনী এক্সপ্রেস ট্রেনে দীর্ঘদিন থেকে অবৈধভাবে যাত্রী বহন করে আসছে। ট্রেনের বিদ্যুতের ইউনিট পাওয়ার কারের ভিতরেও ঝুঁকির মুখে যাত্রী নিচ্ছে অপারেটররা। সকালে ট্রেনটি শায়েস্তাগঞ্জ জংশনে আসলে যাত্রী উঠানোর ছবি তুলে স্টেশন মাস্টারের কক্ষে অবস্থান করছিলেন মোস্তফা কামাল। এ সময় ট্রেন থেকে নেমে অপারেটর মোক্তারের নেতৃত্বে কয়েকজন তাকে ট্রেনে নিয়ে মারধর করে। পরে চলন্ত ট্রেন থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্টেশন মাস্টার মোয়াজ্জুল হক জানান, সাংবাদিককে ধরে নিয়ে যাওয়ার সময় তিনি বাঁধা দিলেও শুনেনি। ঘটনাটি রেলওয়ের ঊর্ধ্বতন মহলকে অবহিত করা হয়েছে।

রেলওয়ের বৈদ্যুতিক প্রকৌশলী (বিভাগীয় প্রধান) ফারহানা সুলতানা বলেন, ‘ঘটনায় জড়িত মোক্তারকে তাৎক্ষণিক বরখাস্ত করা হয়েছে। তদন্তের মাধ্যমে অভিযুক্তদের শাস্তির আওতায় আনা হবে।’

শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আসম আফজাল আলী জানান, রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের অনুরোধে ৭ (সাত) কার্যদিবসের সময় দেওয়া হয়েছে। এরমধ্যে উপযুক্ত বিচার না পেলে পরর্বতীতে ট্রেন অবরোধসহ বিভিন্ন কর্মসূচি নেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা