× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বরখাস্তের পর পাইকগাছার স্বাস্থ্য সহকারী মামুনকে বদলি

পাইকগাছা (খুলনা) প্রতিবেদক

প্রকাশ : ০৯ আগস্ট ২০২৩ ১৭:৩৮ পিএম

আপডেট : ০৯ আগস্ট ২০২৩ ১৮:৩৫ পিএম

পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। প্রবা ফটো

পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। প্রবা ফটো

খুলনার পাইকগাছা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আব্দুল্লাহ আল মামুনকে সাময়িক বরখাস্তের পর এবার কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলি করা হয়েছে। রবিবার (৬ আগস্ট) খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. মো. মনজুরুল মুরশিদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আব্দুল্লাহ আল মামুনকে কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলি করা হয়।

গত ২০ জুলাই বিকালে এসডি পরিবহনের ম্যানেজার আসাদুল এক রোগীকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের জরুরি বিভাগে ভর্তি করাতে নিয়ে যান। জরুরি বিভাগের কক্ষে রোগীকে চেয়ারে বসালে আব্দুল্লাহ আল মামুন রোগী ও তার স্বজনদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। রোগীর স্বজন শ্রমিক নেতা শাহিনুর রহমান প্রতিবাদ করলে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন আব্দুল্লাহ আল মামুন।

এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করে হাসপাতাল কর্তৃপক্ষ। গত ২৫ জুলাই সোমবার হাসপাতালের সম্মেলন কক্ষে পরিবহন শ্রমিকদের কাছ থেকে তদন্ত কমিটির সদস্যরা অভিযোগের বিষয়ে শুনানি করেন। কমিটির সভাপতি ডা. সুজন কুমার সরকার, ডা. সঞ্জয় কুমার মণ্ডল এবং আক্তার হোসেন ঘটনার দিন আহত চার শ্রমিকের কাছ থেকে লিখিত জবানবন্দি নেন। তদন্ত কমিটি ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নিতিশ চন্দ্র গোলদারের নিকট তদন্ত রিপোর্ট জমা দেওয়ার পর আব্দুল্লাহ আল মামুনকে ব্যবস্থা গ্রহণের জন্য জেলা সিভিল সার্জনকে সুপারিশ করেন।

শ্রমিক নেতা শাহিনুর রহমান বলেন, আব্দুল্লাহ আল মামুনকে অন্যত্র বদলি করায় আমরা খুশি হইনি। তাকে শাস্তির আওতায় আনতে হবে। আমরা শাস্তির দাবিতে আন্দোলনে নামব।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা