× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মদসহ শাবির দুই শিক্ষার্থী গ্রেপ্তার

সিলেট অফিস

প্রকাশ : ০৪ আগস্ট ২০২৩ ১৯:১২ পিএম

আপডেট : ০৪ আগস্ট ২০২৩ ১৯:৪১ পিএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) দুই শিক্ষার্থীকে ১৪ বোতল মদসহ গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (৩ আগস্ট) দিবাগত রাতে সিলেটের ইসলামপুরের কালা সাদেক এলাকার সড়কের টোল বক্সের সামনে থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। 

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন, ময়মনসিংহের সদর উপজেলার রাম বাবু রোডের রফিকুল ইসলামের ছেলে সাজিদ সাকিব ও ঢাকার পূর্ব বাড্ডা বড়টেকের পায়ড়া স্কুল রোডের ফজলুর রহমানের ছেলে মাহমুদ সাকিব। তারা শাবির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের (সিএসই) ২০২০-২১ সেশনের শিক্ষার্থী।

কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায় জানান, অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশ্যে ১৪টি মদের বোতল ওই দুজন বহন করছিলেন। পুলিশ অভিযান চালিয়ে তাদের কাছ থেকে এসব অবৈধ মাদকদ্রব্য উদ্ধার করে। 

ওসি আরও জানান, গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় মামলা হয়েছে। শুক্রবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী বলেন, ’বিভিন্ন মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী প্রশাসনের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠন করে এ দুই শিক্ষার্থীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা