× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সলঙ্গায় প্রতিপক্ষের মারধরে আহত বৃদ্ধার মৃত্যু, গ্রেপ্তার ৩

সিরাজগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ০৪ আগস্ট ২০২৩ ১৬:৪০ পিএম

আপডেট : ০৪ আগস্ট ২০২৩ ১৭:১৮ পিএম

মৃত হালিমা খাতুন। প্রবা ফটো

মৃত হালিমা খাতুন। প্রবা ফটো

সিরাজগঞ্জের সলঙ্গায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের মারধরে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধার মৃত্যুর অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৩ আগস্ট) সন্ধ্যায় উল্লাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার বিকালে গ্রেপ্তার তিনজনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

ওই বৃদ্ধার নাম হালিমা খাতুন। তিনি উপজেলার চক চবিলা গ্রামের বাসিন্দা। গ্রেপ্তার তিনজন হলেন, চক চবিলা গ্রামের মেনহাজ আলী, স্ত্রী মিনা খাতুন ও একই গ্রামের আবুল কালাম।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, চক চবিলা গ্রামের বেলাল হোসেন ও একই গ্রামের মোজাহার আলীর পরিবারের সঙ্গে বাড়ির সীমানা নিয়ে বিরোধ ছিল। এর জেরে সোমবার (৩১ জুলাই) হালিমা খাতুনকে মারধর করে মোজাহার আলী পরিবারের লোকজন। মারধরে আহত হালিমা খাতুনকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসা শেষে বাড়ি ফিরে আবারও অসুস্থ হলে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বৃহস্পতিবার সন্ধ্যায় মারা যান তিনি।

তিনি আরও জানান, শুক্রবার দুপুরে মরদেহ সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে হত্যা মামলা করেছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা