× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রূপগঞ্জে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

রূপগঞ্জ (নারায়ণঞ্জ) প্রতিবেদক

প্রকাশ : ০৩ আগস্ট ২০২৩ ২০:১২ পিএম

আপডেট : ০৩ আগস্ট ২০২৩ ২০:২৮ পিএম

ফরহাদ হোসেন। ছবি : সংগৃহীত

ফরহাদ হোসেন। ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফরহাদ হোসেন নামে এক চালককে হত্যা করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৩ আগস্ট) ভোরে উপজেলার সদর ইউনিয়নের আনন্দ হাউজিং প্রকল্পের ভেতর থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ২০ বছর বয়সি ফরহাদ হোসেন উপজেলার ভিংরাবো এলাকার মজিবুরের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার (১ আগস্ট) সকালে ফরহাদ হোসেন অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর আর সে বাড়ি ফেরেনি।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান জানান, বৃহস্পতিবার ভোরে স্থানীয় লোকজন আনন্দ হাউজিংয়ের ভেতরে এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। পরে নিখোঁজ ফরহাদের পরিবারের লোকজন মরদেহ দেখে শনাক্ত করেন। ধারণা করা হচ্ছে, মঙ্গলবার রাতের যেকোনো সময় দুর্বৃত্তরা ফরহাদ হোসেনকে হত্যা করে অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে গেছে। 

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা