× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পিকআপভ্যানের ধাক্কায় অটোরিকশা চালকসহ নিহত ৩

নরসিংদী প্রতিবেদক

প্রকাশ : ০৩ আগস্ট ২০২৩ ১৪:২৩ পিএম

আপডেট : ০৩ আগস্ট ২০২৩ ১৪:৫৩ পিএম

পিকআপের ধাক্কায় দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশা। প্রবা ফটো

পিকআপের ধাক্কায় দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশা। প্রবা ফটো

নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে পিকআপভ্যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা চালকসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার (২ আগস্ট) রাত ২টার দিকে উপজেলার সৈয়দনগরের ফিডার এলাকার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ফরিদপুরের নগরকান্দার শাহিন হোসেন, শিবপুরের পালপাড়া এলাকার জজ মিয়া এবং কামারগাঁও এলাকার বাসিন্দা অটোরিকশাচালক নাসির উদ্দীন।

ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. আবু খায়ের বিষয়টি নিশ্চিত কর বলেন, দুজন যাত্রী নিয়ে সিএনজিচালিত অটোরিকশাটি রাত ২টার দিকে মহাসড়কে উঠার সময় একটি পিকআপভ্যান অটোরিকশাটিকে ধাক্কা দেয়। অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলে চালক নিহত হন। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশা ও চালকের মরদেহ উদ্ধার করেন। নিহতদের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাদের পরিচয় শনাক্ত করা হয়েছে। স্বজনেরা এসে ময়নাতদন্ত না করতে আবেদন করেছেন। পিকআপভ্যান চালক গাড়ি নিয়ে পালিয়ে গেছে। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা