× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সাবেক ইউপি সদস্য হত্যা মামলায় বর্তমান ইউপি সদস্য গ্রেপ্তার

মাদারগঞ্জ (জামালপুর) প্রতিবেদক

প্রকাশ : ২৭ জুলাই ২০২৩ ১৫:৩৮ পিএম

আপডেট : ২৭ জুলাই ২০২৩ ১৬:১১ পিএম

সাবেক ইউপি সদস্য জহুরুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি উজ্জল মিয়া। প্রবা ফটো

সাবেক ইউপি সদস্য জহুরুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি উজ্জল মিয়া। প্রবা ফটো

জামালপুরের মাদারগঞ্জে সাবেক ইউপি সদস্য জহুরুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি বর্তমান ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছ র‌্যাব। বুধবার বিকালে জামালপুর পৌরশহরের কলেজ রোড পাঁচ রাস্তার মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামির নাম উজ্জল মিয়া। তিনি উপজেলার বালিজুড়ী পণ্ডিতপাড়ার বাসিন্দা ও জোড়খালী ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাহবুবুল হক বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মাদারগঞ্জ উপজেলার জোড়খালী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য জহুরুল ইসলাম হত্যার ঘটনার প্রধান আসামি উজ্জল মিয়া গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে ছিলেন। গোপন সূত্রে জামালপুর র‌্যাবের একটি দল বুধবার বিকালে পৌরশহরের কলেজ রোড এলাকা থেকে তাকে আটক করে। পরে মাদারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। এখন পর্যন্ত হত্যা মামলায় আটজন গ্রেপ্তার হলেন।তিনি আরও বলেন, আজ দুপুরে আদালতের মাধ্যমে উজ্জলকে কারাগারে পাঠানো হয়েছে।

২২ জুলাই দোকান থেকে বাড়ি ফেরার পথে ফুলজোড় মধ্যপাড়া রমজান আলী এবতেদায়ি মাদ্রাসার পাশে দুর্বৃত্তের ছরিকাঘাতে সাবেক ইউপি সদস্য জহুরুল ইসলাম নিহত হন। সোমবার নিহতের বড় ভাই জাহাঙ্গীর আলম বাদল বাদী হয়ে উজ্জলসহ ১০ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় চার-পাঁচ জনকে আসামি করে মামলা করেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা