× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নদীতে গোসলে নেমে দুই কিশোরের মৃত্যু

লালমনিরহাট প্রতিবেদক

প্রকাশ : ২৫ জুলাই ২০২৩ ১৫:২৫ পিএম

আপডেট : ২৫ জুলাই ২০২৩ ১৫:৩৬ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার ধরলা নদীতে গোসল করতে নেমে রাফসান ও মিসকাত নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (২৫ জুলাই) পাটগ্রাম পৌর এলাকার ধরলা নদীর রাবার ড্যাম এলাকায় গোসল করার সময় পানিতে ডুবে তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড জিএমসিপাড়া এলাকার কনফেকশনারি ব্যবসায়ী মো. নুরুল ইসলামের ছেলে মিসকাত হাসান (১২) ও একই এলাকার কাপড় ব্যবসায়ী রাসেল পারভেজের ছেলে নাহিদ আহমেদ রাফসান (১৫)। নাহিদ পাটগ্রাম আদর্শ ইসলামি স্কুলের সপ্তম শ্রেণির মেধাবী শিক্ষার্থী। মিসকাতও একই প্রতিষ্ঠানের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। 

নিহতের পরিবার ও পাটগ্রাম থানা পুলিশ জানিয়েছে, মঙ্গলবার দুপুরে কয়েকজন বন্ধুসহ মিসকাত ও রাফসান পাটগ্রাম পৌর এলাকায় ধরলা নদীর ওপর নির্মিত রাবার ড্যাম এলাকায় গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে পানির স্রোতের টানে ভেসে গিয়ে তলিয়ে যায় মিসকাত ও রাফফান। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। 

মিসকাত হাসানের চাচা সোহেল পারভেজ বাবু বলেন, ‘দুপুর ১২টার দিকে মিসকাত পাটগ্রাম মহিলা কলেজ এলাকায় ধরলা নদীর রাবার ড্যামে গোসল করতে যায়। সেখানে পানিতে ডুবে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয় লোকজনের সহায়তায় মিসকাত ও রাফসানের লাশ উদ্ধার করা হয়। বিষয়টি নিয়ে জিএমসিপাড়া এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।’ 

পাটগ্রাম থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, পাটগ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গের অনুরোধে নিহতদের লাশ দাফনের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে কারও কোনো অভিযোগ নেই।  

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা