× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়ে গণমাধ্যমে তথ্যপ্রযুক্তির ব্যাপক প্রসার ঘটেছে : স্পিকার

রংপুর অফিস

প্রকাশ : ২৪ জুলাই ২০২৩ ১৮:০৯ পিএম

আপডেট : ২৪ জুলাই ২০২৩ ২০:৫৬ পিএম

পরমাণু বিজ্ঞানী প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়ার নামে পাঠাগার উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। প্রবা ফটো

পরমাণু বিজ্ঞানী প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়ার নামে পাঠাগার উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। প্রবা ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময় গণমাধ্যমে তথ্যপ্রযুক্তির ব্যাপক প্রসার ঘটেছে, যা অতুলনীয় বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

তিনি বলেন, বর্তমান যুগে সাংবাদিকদের হাতে আধুনিক তথ্যপ্রযুক্তির সুবিধা না থাকলে তারা পিছিয়ে পড়বেন। এসব সুযোগ-সুবিধা নিশ্চিত করতে সাংবাদিক সংগঠনগুলোকে কাজ করতে হবে। 

সোমবার (২৪ জুলাই) দুপুরে রংপুরের পীরগঞ্জ প্রেস ক্লাবে পরমাণু বিজ্ঞানী প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়ার নামে পাঠাগার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সারা দেশে সুষম উন্নয়ন হচ্ছে। এ কারণে রংপুর এখন উন্নয়নের মহাসড়কে। আগামীতে এ উন্নয়নকে অব্যাহত রাখতে সবার সহযোগিতা প্রয়োজন।

পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান জুয়েলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাজহারুল আলম মিলনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান, পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মণ্ডল, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজিমুল ইসলাম শামীম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইকবাল হাসান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুল আমিন রাজাসহ প্রমুখ। 

এর আগে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী উপজেলার রায়পুর বহুমুখী ও শেখ হাসিনা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকদের সঙ্গে মতবিনিময় করেন। বিকালে উপজেলা কৃষি সম্প্রসারণের আয়োজনে দুদিনব্যাপি কৃষি পণ্য প্রদর্শনী মেলার উদ্বোধন করেন তিনি। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটরিয়াম হলরুমে বড়দরগা, কুমেদপুর, মিঠিপুর, রামনাথপুর ও চতরা ইউনিয়নের শিক্ষার্থীদের বাইসাইকেল, ট্যাব, উপকারভোগীদের হুইল চেয়ার, সেলাই মেশিন ও স্প্রে মেশিন এবং নিজ তহবিল থেকে অনুদানের চেক বিতরণ করেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা