× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চট্টগ্রাম-১০ উপনির্বাচন

দেশের অস্তিত্ব রক্ষার স্বার্থে নৌকায় ভোট দিন : মহিউদ্দিন বাচ্চু

চট্টগ্রাম অফিস

প্রকাশ : ২২ জুলাই ২০২৩ ২১:০৩ পিএম

আপডেট : ২২ জুলাই ২০২৩ ২১:৫৫ পিএম

গণসংযোগের সময় চট্টগ্রাম-১০ আসনের উপ-নির্বাচনের প্রার্থী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. মহিউদ্দিন বাচ্চু। প্রবা ফটো

গণসংযোগের সময় চট্টগ্রাম-১০ আসনের উপ-নির্বাচনের প্রার্থী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. মহিউদ্দিন বাচ্চু। প্রবা ফটো

দেশের অস্তিত্ব রক্ষার স্বার্থেই নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম-১০ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. মহিউদ্দিন বাচ্চু।

তিনি বলেন, ‘আমি ব্যক্তি হিসেবে নিজের জন্য ভোট চাই না। আমি ভোট চাইছি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে। পাশাপাশি বাংলাদেশের সাফল্য ও অগ্রগতির জয়যাত্রা অব্যাহত রাখার জন্য।’ 

শনিবার (২২ জুলাই) চট্টগ্রাম সিটি করপোরেশনের ২৪ ও ৪৪ নম্বর ওয়ার্ডে গণসংযোগের সময় তিনি এসব কথা বলেন।

মহিউদ্দিন বাচ্চু বলেন, একটি অপশক্তি দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিতে চায়। এই অপশক্তিটি মানুষের কোনো কল্যাণ করেনি। দেশ ও জনগণের সম্পদ লুট করাই ছিল তাদের উদ্দেশ্য। তারা একটি হাওয়া ভবন বানিয়ে, খাওয়া ভবনে পরিণত করেছিল। ওই খাওয়া ভবনের মালিক এখন আদালতের রায়ে দণ্ডপ্রাপ্ত আসামি হয়েও রাজার হালে বসবাস করছেন। লন্ডনে থেকে ষড়যন্ত্রের নীল নকশার ছক তৈরি করছেন।

গণসংযোগে সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, বাংলাদেশের সংবিধান অনুযায়ী সরকার পরিবর্তন ও ক্ষমতা বদলের যে বিধান ও নিয়ম নীতি রয়েছে, সেভাবেই বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠভাবে সম্পন্ন হবে। এক্ষেত্রে কোনো ব্যত্যয় ঘটার আশঙ্কা নেই।

নির্বাচনী প্রচারণায় অংশ নেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজী মো. হোসেন, কার্যনির্বাহী সদস্য ড. নিছার উদ্দীন আহমেদ মঞ্জু, হালিশহর থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম কায়সার, ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মো. জাকারিয়া, ৪৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল ইব্রাহিম, যুগ্ম আহ্বায়ক রেজুয়ানুল হক, ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউক প্রমুখ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা