× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

টাঙ্গুয়ার হাওরে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার

সুনামগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ২১ জুলাই ২০২৩ ১৩:৩৫ পিএম

আপডেট : ২১ জুলাই ২০২৩ ১৪:৩৬ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সুনামগঞ্জের তাহিরপুরে টাঙ্গুয়ার হাওরে পর্যটকবাহী নৌকা বিদ্যুতায়িত হয়ে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২১ জুলাই) সকালে টাঙ্গুয়ার তরং শ্রীপুর গ্রামের হাওরপাড় থেকে মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিস।

ওই পর্যটকের নাম জামরুল মিয়া। তিনি ময়মনসিংহের নান্দাইল উপজেলার বারই গ্রামের হারুনুর রশিদের ছেলে। গতকাল বৃহস্পতিবার পর্যটকবাহী নৌকা বিদ্যুতায়িত হয়ে নিখোঁজ হয়েছিলেন তিনি। এ ঘটনায় দুই পর্যটক আহত হয়েছেন।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাত ১২টা পর্যন্ত তিনি ঘটনাস্থলে ছিলেন। অনেক খোঁজাখুঁজি করেও জামরুলকে না পাওয়ায় উদ্ধার অভিযান স্থগিত করা হয়। পরে আজ সকালে পুনরায় অভিযানে ফায়ার সার্ভিসের একটি দল নিখোঁজ জামরুলের মরদেহ উদ্ধার করে।

এর আগে বৃহস্পতিবার সকালে ১৭ জন একসঙ্গে টাঙ্গুয়ার হাওরে বেড়াতে যান। সন্ধ্যায় টাঙ্গুয়ার পাড়ের তরং শ্রীপুর গ্রামে নৌকা ভেড়ানোর সময় বিদ্যুতের তারে লেগে নৌকাটি বিদ্যুতায়িত হয়। পর্যটকরা সবাই তাৎক্ষণিক সাঁতার কেটে পাড়ে উঠে এলেও নিখোঁজ হন জামরুল।

স্থানীয়রা জানান, হাওরে এখন পরিপূর্ণ পানি থাকায় কিছু এলাকায় বিদ্যুতের তার ঝুঁকিপূর্ণ রয়েছে। গতকাল অন্ধকারে নৌকা চালিয়ে যাওয়ার সময় নৌকাটি বিদ্যুতায়িত হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা