× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

খুলনায় যুবলীগের ‘তারুণ্যের জয়যাত্রা’ বৃহস্পতিবার

খুলনা অফিস

প্রকাশ : ১৯ জুলাই ২০২৩ ২২:৩৫ পিএম

খুলনায় যুবলীগের ‘তারুণ্যের জয়যাত্রা’ বৃহস্পতিবার

খুলনায় বিএনপির বিভাগীয় তারুণ্যের সমাবেশের পর এবার বিভাগীয় ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ করবে আওয়ামী যুবলীগ। বৃহস্পতিবার (২০ জুলাই) বেলা ৩টায় খুলনা নগরীর ডাক বাংলো মোড়ের সোনালী ব্যাংক চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।

তরুণ সমাজকে মহান মুক্তিযুদ্ধের চেতনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে একত্রিত করতেই ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন খুলনা যুবলীগের নেতারা। সমাবেশকে সফল করতে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে খুলনা মহানগর ও জেলা যুবলীগসহ বিভাগের অন্যান্য জেলা শাখা।

তারুণ্যের জয়যাত্রা সমাবেশে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও এসএম কামাল, খুলনা সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী প্রমুখ। সমাবেশে সভাপতিত্ব করবেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন। সভা পরিচালনা করবেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। সমাবেশে যোগ দিতে ইতোমধ্যেই যুবলীগের কেন্দ্রীয় নেতারা খুলনায় পৌঁছে বিভিন্ন উপজেলা ও থানায় সভা-সমাবেশ করেছেন।

খুলনা মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ বলেন, তারুণ্যের জয়যাত্রা সমাবেশ থেকে গত ১৭ জুলাই খুলনায় বিএনপি তারুণ্যের সমাবেশের নামে যে নৈরাজ্যকর পরিস্থিতি তৈরি করেছিল তার দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

খুলনা মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহজালাল হোসেন সুজন বলেন, সমাবেশে গত ১৫ বছরে তরুণদের জন্য গ্রহণ করা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সব উদ্যোগ তুলে ধরা হবে। 

খুলনা জেলা যুবলীগের সভাপতি চৌধুরী রায়হান ফরিদ বলেন, সারা দেশে সরকারের উন্নয়নের বিপরীতে বিএনপিসহ স্বাধীনতাবিরোধী দলগুলো একত্রিত হয়ে যে ষড়যন্ত্র করছে সে বিষয়ে তরুণ সমাজকে জাগিয়ে তুলতেই এ তারুণ্যের জয়যাত্রা সমাবেশ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা