× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দায়িত্ব পালনকালে বাইকের ধাক্কায় প্রাণ গেল পুলিশ কনস্টেবলের

সিলেট অফিস

প্রকাশ : ১৬ জুলাই ২০২৩ ১৭:৩৯ পিএম

আপডেট : ১৬ জুলাই ২০২৩ ১৮:১৩ পিএম

কনস্টেবল ফয়সল আহমেদ। ছবি: সংগৃহীত

কনস্টেবল ফয়সল আহমেদ। ছবি: সংগৃহীত

সিলেটে চেকপোস্টে দায়িত্ব পালন করার সময় বাইকের ধাক্কায় এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। রবিবার (১৬ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের দক্ষিণ সুরমার পারাইরচকে এ ঘটনা ঘটে।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাঈন উদ্দিন প্রতিদিনের বাংলাদেশকে জানান, এ ঘটনায় অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়েছে। তারা হলেন- সিলেটের গোলাপগঞ্জ উপজেলার রাম্পা গ্রামের মাহবুবুর রহমান ও একই উপজেলার কোনাচর গ্রামের মো. সামি। 

নিহত কনস্টেবল ফয়সল আহমেদ জকিগঞ্জের বারগাত্তা গ্রামের বাসিন্দা। সম্প্রতি তিনি পুলিশে নিয়োগ পেয়েছিলেন।

ওসি জানান, সকাল থেকে নিয়মিত তল্লাশির অংশ হিসেবে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পারাইরচকে পুলিশের চেকপোস্ট বসিয়ে সবধরণের গাড়ির কাগজপত্র যাচাই করা হচ্ছিল। দুপুর সাড়ে ১২টার দিকে ফেঞ্চুগঞ্জ থেকে সিলেটের দিকে মোটরসাইকল করে দুজন আসছিলেন। এ সময় চেকপোস্টে থামার জন্য সিগনাল দেওয়া হলে তারা তা অমান্য করে বেপরোয়া গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এটা দেখে চেকপোস্টে দায়িত্বরত পুলিশ কনস্টেবল ফয়সল আহমেদ দৌঁড়ে তাদের থামাতে গেলে তাকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে মোটরসাইকেল নিয়ে তারা পালিয়ে যায়।

এতে গুরুতর আহত অবস্থায় ফয়সলকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অবস্থা সংকটাপন্ন হওয়ায় চিকিৎসকরা তাকে আইসিইউতে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি বলেন, দুই মোটরসাইকেল আরোহীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। আর ফয়সলের লাশ এখনও ওসমানী হাসপাতালে রয়েছে। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা এলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা