× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

যৌতুক না পেয়ে স্ত্রীর চুল কেটে দেওয়ার অভিযোগে স্বামী গ্রেপ্তার

বরগুনা প্রতিবেদক

প্রকাশ : ১২ জুলাই ২০২৩ ২০:২৮ পিএম

আপডেট : ১২ জুলাই ২০২৩ ২১:০২ পিএম

তালতলী থানা। ফাইল ছবি

তালতলী থানা। ফাইল ছবি

বরগুনার তালতলীতে যৌতুক না পেয়ে নির্যাতনের পর স্ত্রীর মাথার চুল কেটে দেওয়ার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১২ জুলাই) দুপুরে আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তার ব্যক্তির নাম শাহ আলী। তিনি উপজেলার চরপাড়া এলাকার বাসিন্দা।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাতে ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ভুক্তভোগী ওই নারীকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় আনা হয়। ভুক্তভোগী নারী তার স্বামীকে আসামি করে একটি মামলা করেন। ওই মামলায় আসামিকে গ্রেপ্তার করা হয়।

ভুক্তভোগী ফাতিমা বলেন, ‘প্রায় সময় আমার স্বামী নির্যাতন করত। বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা নিয়ে আসতে বলে। আমি বিদেশ থেকে যে টাকা নিয়ে এসেছি, সব শেষ করেছে স্বামী শাহ আলী। এখন বাবার বাড়ি থেকে টাকা না নিয়ে এলে মারধর করে। আমার মাথার চুল কেটে দিয়েছে। আমি এ ঘটনার সঠিক বিচার চাই।’

এজাহার সূত্রে জানা গেছে, মঙ্গলবার যৌতুকের জন্য ফাতিমাকে মারধর করেন শাহ আলী। একপর্যায়ে ঘরে থাকা কাঁচি দিয়ে ফাতিমার মাথার সব চুল কেটে দেয় শাহ আলী। পরে স্থানীয়রা ৯৯৯-এ ফোন দিলে পুলিশ ফাতিমাকে উদ্ধার করে তালতলী স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে আসে। ফাতিমা বাদী হয়ে স্বামীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা