× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শিক্ষার্থীদের ট্যাব, অসচ্ছল ক্রীড়া ও সংস্কৃতিকর্মীদের চেক বিতরণ

মেহেরপুর প্রতিবেদক

প্রকাশ : ১১ জুলাই ২০২৩ ১৫:৫৬ পিএম

আপডেট : ১১ জুলাই ২০২৩ ১৬:১০ পিএম

মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি প্রধান অতিথি হিসেবে চেক ও ট্যাব বিতরণ করেন। প্রবা ফটো

মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি প্রধান অতিথি হিসেবে চেক ও ট্যাব বিতরণ করেন। প্রবা ফটো

স্মার্ট বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নবম ও দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করা হয়েছে। পাশাপাশি ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচির আওতায় এবং মেহেরপুর জেলার অসচ্ছল সংস্কৃতিসেবী ও ক্রীড়াসেবীদের মাঝে চেক বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার (১১ জুলাই) দুপুরের দিকে মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি প্রধান অতিথি হিসেবে চেক ও ট্যাব বিতরণ করেন।

অনুষ্ঠানে মেহেরপুরের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন মেহেরপুর জেলা সমাজসেবা কর্মকর্তা কাজী কাদের মোহাম্মদ ফজলে রাব্বি, ক্রীড়া কর্মকর্তা আরিফ আহমেদ। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসকের লিংকন বিশ্বাস, আব্দুল কাদির মিয়া, মেহেরপুর জেলা সিভিএস সার্জন জাওয়াহেরুল আনাম সিদ্দিকী প্রমুখ। 

এ দিন ৫৫ জন ভিক্ষুককে ৩৪ লাখ ৬৬ হাজার টাকা, ১৭ জন অসচ্ছল ক্রীড়াসেবীকে ৪ লাখ ৮ হাজার টাকা, ৯ জন অসুস্থ সংস্কৃতিসেবীকে ১ লাখ ৭২ হাজার ৮০০ টাকার চেক এবং নবম ও দশম শ্রেণির ২৭২ জন মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করা হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা