× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্ব

জসিম হত্যা মামলার মূল অভিযুক্ত গ্রেপ্তার

বগুড়া অফিস

প্রকাশ : ১০ জুলাই ২০২৩ ১৪:৪৬ পিএম

আপডেট : ১০ জুলাই ২০২৩ ১৫:২১ পিএম

জসিম হত্যাকাণ্ডের হোতা গ্রেপ্তার রাব্বি মিয়া। প্রবা ফটো

জসিম হত্যাকাণ্ডের হোতা গ্রেপ্তার রাব্বি মিয়া। প্রবা ফটো

বগুড়ায় ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে রাজমিস্ত্রি জসিম হোসেন হত্যায় মূল অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারের কথা জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। সোমবার (১০ জুলাই) সকাল ১০ টার দিকে সদরের কলোনি এলাকা থেকে যুবক রাব্বি মিয়াকে গ্রেপ্তার করা হয়। তিনি চকলোকমান এলাকার মৃত ইসরাফিলের ছেলে।

সোমবার (১০ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে র‍্যাব কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন।

তিনি জানান, শুক্রবার (৭ জুলাই ) সদরের চকলোকমান কলোনির দোতলা মসজিদ মাঠে ফুটবল খেলার সময় বলের আঘাতে এক ছেলে আহত হয়। ইচ্ছাকৃতভাবে তাকে আঘাত করা হয়েছে অভিযোগ তুলে বিষয়টি নিয়ে দ্বন্দ্বে জড়ায় জসিম ও রাব্বির পরিবার। পরদিন রাব্বিসহ কয়েকজন  জসিমের ওপর আক্রমণ চালায়। এসময় লাঠি ও চাকু দিয়ে তারা জসিমকে আঘাত করে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রেস ব্রিফিংয়ে মীর মনির হোসেন বলেন, নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে র‍্যাবের একটি টিম আসামিকে ধরতে অভিযানে নামে। শহরের কলোনি এলাকা থেকে সোমবার সকাল ১০ টার দিকে মামলার মূল আসামি রাব্বিকে গ্রেপ্তার করা হয়। 

র‍্যাবের এই কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি হত্যার কথা স্বীকার করেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে আসামিকে বগুড়া সদর থানায় হস্তান্তর করা হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা