× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৫

টাঙ্গাইল প্রতিবেদক

প্রকাশ : ০৭ জুলাই ২০২৩ ২১:৫৪ পিএম

আপডেট : ০৭ জুলাই ২০২৩ ২২:০১ পিএম

সংগৃহীত ফটো

সংগৃহীত ফটো

টাঙ্গাইলে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১২ জন।

শুক্রবার (৭ জুলাই) বিকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের রাবনা এলাকায় কাভার্ড ভ্যান ও পিকআপ ভ্যানের সংঘর্ষে তিনজন এবং বঙ্গবন্ধু সেতু এলাকায় এক নারী ও বাসাইলে এক শিশু নিহত হয়। নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে।

তারা হলেনজেলার গোপালপুর উপজেলার হযরত আলীর ছেলে শাহ আলম, সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার গোয়াকড়া গ্রামের হামিদ মিয়ার ছেলে শাহান শাহ ও নুরজাহান। তারা সবাই পিকআপ ভ্যানের যাত্রী। আর মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত শিশুর নাম ফারজানা। সে বাসাইল উপজেলার ফুলকি ইউনিয়নের নেধার পশ্চিমপাড়া গ্রামের বাদলের মেয়ে। অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ আতিকুল ইসলাম জানান, বিকালে সিরাজগঞ্জ থেকে একটি পিকআপ ভ্যানে প্রায় ২০ জন ঢাকায় কর্মস্থলে যাচ্ছিলেন। পিকআপ ভ্যানটি ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় পৌঁছলে একই দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান তাদের গাড়িটির পেছনে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানে থাকা অন্তত ১৫ যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়।

এদিকে একই মহাসড়কে বঙ্গবন্ধু সেতু এলাকায় বাসচাপায় এক নারী ও বাসাইলে মোটরসাইকেলচাপায় এক শিশুর মৃত্যু হয়।

বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, শিশুটি সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় একটি মোটরসাইকেল এসে শিশুকে ধাক্কা দেয়। পরে তাকে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা