× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হাজীগঞ্জে ৫৮ শিক্ষাপ্রতিষ্ঠানের ৩৪৮ শিক্ষার্থীকে ট্যাব প্রদান

চাঁদপুর প্রতিবেদক

প্রকাশ : ০৪ জুলাই ২০২৩ ১৪:৪৯ পিএম

আপডেট : ০৪ জুলাই ২০২৩ ১৫:৫২ পিএম

হাজীগঞ্জে ৫৮ শিক্ষাপ্রতিষ্ঠানের ৩৪৮ শিক্ষার্থীকে ট্যাব প্রদান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে চাঁদপুরের হাজীগঞ্জে ৫৮টি শিক্ষাপ্রতিষ্ঠানের ৩৪৮ জন শিক্ষার্থীকে ট্যাবলেট কম্পিউটার দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৪ জুলাই) সকালে হাজীগঞ্জ উপজেলা রিসোর্স সেন্টারে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুল ইসলামের সভাপতিত্বে ও শাহরাস্তি উপজেলার পরিসংখ্যান কর্মকর্তা মো. খলিলুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে ট্যাব বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন হাজীগঞ্জ-শাহরাস্তি আসনের সংসদ সদস্য মেজর অবসরপ্রাপ্ত রফিকুল ইসলাম বীর উত্তম।

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর জনশুমারি ও গৃহগণনা ২০২১ প্রকল্পের ট্যাবসমূহ মাধ্যমিক বিদ্যালয় ও সমমানের মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রমে ব্যবহারের জন্য প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য দেন হাজীগঞ্জ পাইলট হাইস্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আবু সাঈদ চৌধুরী, একাডেমিক সুপারভাইজার সুনির্মল দেউড়ি, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, বিদ্যালয় শিক্ষকদের মধ্যে বড়কুল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিল্লাল হোসেন ও শিক্ষার্থীর মধ্যে আমিল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী জান্নাতুল নাঈম।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা