× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু

পঞ্চগড় প্রতিবেদক

প্রকাশ : ২১ জুন ২০২৩ ২২:২১ পিএম

সংগৃহীত ফটো

সংগৃহীত ফটো

পঞ্চগড়ের বোদা উপজেলায় সড়ক দুর্ঘটনায় মিনতী রানী বালা নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। বুধবার (২১ জুন) রাতে উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের পাথরাজ এলাকায় পঞ্চগড়-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। মিনতি রানী ওই এলাকার মৃত পেলকু বর্মণের স্ত্রী।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে মিনতি বালা বাড়ির পাশের পঞ্চগড়-ঢাকা মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় পঞ্চগড় থেকে ঢাকাগামী একটি গাড়ি তাকে চাপা দিলে তার মাথা থেতলে যায় এবং ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

পরে বোদা হাইওয়ে পুলিশ, বোদা ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতা মরদেহ উদ্ধার করা হয়। তবে বাস বা ট্রাক কোন ধরনের গাড়ি ছিল তা শনাক্ত করতে পারেনি স্থানীয়রা।

বোদা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বৃদ্ধার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘তিনি কিছুটা মানসিক ভারসম্যহীন ছিলেন বলে পরিবারের সূত্রের জেনেছি। তবে স্থানীয়রা সড়ক দুর্ঘটনায় জড়িত গাড়িকে শনাক্ত করতে পারেনি। আমরা প্রাথমিক সুরতহাল শেষে বৃদ্ধার মরদেহ পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করেছি। এ ঘটনায় হাইওয়ে আইনের নিয়মিত মামলা হবে। তবে পরিবারের সদস্যরা কোনো অভিযোগ দায়ের করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’ 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা