× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

যুবলীগ নেতা মোবারক হত্যা

ইউপি চেয়ারম্যান কাজী মিজানসহ গ্রেপ্তার সাত

চাঁদপুর প্রতিবেদক

প্রকাশ : ১৮ জুন ২০২৩ ২০:৫৭ পিএম

আপডেট : ১৮ জুন ২০২৩ ২১:১৩ পিএম

মোহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী মিজানুর রহমান গ্রেপ্তার। প্রবা ফটো

মোহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী মিজানুর রহমান গ্রেপ্তার। প্রবা ফটো

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ ও গোলাগুলিতে একজন নিহত ও সাতজন আহত হয়েছেন। এ ঘটনায় মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী মিজানুর রহমানসহ সাতজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

রবিবার (১৮ জুন) বেলা সাড়ে ১১টায় মোহনপুর কাজী বাড়ি থেকে চেয়ারম্যান মিজানকে গ্রেপ্তার করা হয়। চাঁদপুর জেলা পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ জানায়, শনিবার বিকাল সাড়ে ৩টায় পূর্বশত্রুতার জেরে গোলাগুলির এ ঘটনা ঘটে। পরে গুলিবিদ্ধদের উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে যুবলীগ নেতা মোবারক হোসেন বাবুকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ছাড়া গুলিবিদ্ধ জহির ও ইমন নামে আরও দুজনকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

নিহতের ভাই আমির হোসেন কালু বলেন, ‘স্থানীয় ইউপি চেয়ারম্যান কাজী মিজানুর রহমানের কর্মীরা প্রকাশ‍্যে গুলি চালিয়ে আমার ভাইকে হত্যা করেছে।’ 

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান, নিহত মোবারক হোসেন বাবুর ভাই আমির হোসেন কালু বাদী হয়ে মোহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী মিজানুর রহমানকে প্রধান আসামি ও ৩১ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেছেন। ওই মামলায় জেলা গোয়েন্দা পুলিশ আসামি কাজী মিজানকে গ্রেপ্তার করে চাঁদপুর নিয়ে গেছে। এ ঘটনায় মোট সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা