× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আদালত ভবন থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা পুলিশ কনস্টেবলের

সিরাজগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ১৮ জুন ২০২৩ ১৬:২৯ পিএম

আপডেট : ১৮ জুন ২০২৩ ১৬:৪৫ পিএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে স্ত্রীর করা যৌতুক মামলায় হাজিরা দিতে এসে আদালতের তিনতলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন আব্দুর রাজ্জাক রনি নামের এক পুলিশ কনস্টেবল। রবিবার (১৮ জুন) দুপুরে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ এমন ঘটনা ঘটে। 

আহত কনস্টেবল আব্দুর রাজ্জাককে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  তিনি কাজিপুর উপজেলার কুনকুনিয়া গ্রামের মোখলেসুর রহমানের ছেলে।  

আদালতের পেশকার মো. রাসেল আত্নহত্যার চেষ্টার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ২০২২ সালের ১ মার্চ কাজিপুর উপজেলার কুনকুনিয়া গ্রামের বাদশা মিয়ার মেয়ে তিথি আক্তার বন্যা বাদী হয়ে স্বামী কনস্টেবল আব্দুর রাজ্জাক রনির বিরুদ্ধে যৌতুক ও নির্যাতনের অভিযোগে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন-২ ট্রাইব্যুনালে মামলা করেন। 

রবিবার সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। বিচারক জেলা ও দায়রা জজ বেগম সালমা খাতুন উভয় পক্ষের আইনজীবিকে বলে মামলাটি আপস মীমাংসার চেষ্টা করেন। বিচারক মীমাংসার জন্য সময় দেন। একপর্যায়ে ওই যুবক তিনতলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে ভর্তি করেন। 

আদালতের ভারপ্রাপ্ত পিপি অ্যাডভোকেট জাহিদা সুলতানা বিথি বলেন, বিচারক আপস মীমাংসার কথা বললে বাদী তিথি আক্তার বন্যা রাজি হলেও আসামি রাজি হননি। একপর্যায়ে তিনি এজলাস থেকে বেরিয়ে বারান্দা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা