× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সড়কের পানি নিষ্কাশন নিয়ে সংঘর্ষে পুলিশসহ আহত অর্ধশতাধিক

সিলেট অফিস

প্রকাশ : ১৪ জুন ২০২৩ ১৯:৫৬ পিএম

সিলেটে সড়কের পানি নিষ্কাশনের জন্য একটি রাস্তা কাটাকে কেন্দ্র করে সদর উপজেলার সোনাতলায় দুপক্ষে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংগৃহীত ফটো

সিলেটে সড়কের পানি নিষ্কাশনের জন্য একটি রাস্তা কাটাকে কেন্দ্র করে সদর উপজেলার সোনাতলায় দুপক্ষে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংগৃহীত ফটো

সিলেটে সড়কের পানি নিষ্কাশনের জন্য একটি রাস্তা কাটাকে কেন্দ্র করে সদর উপজেলার সোনাতলায় দুপক্ষে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশসহ অর্ধশতাধিক আহত হয়েছেন। বুধবার (১৪ জুন) দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ সংঘর্ষ হয়।

প্রায় দুই ঘণ্টা পর অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলে জানিয়েছেন মহানগর পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম রুকন। নতুন করে অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সতর্ক অবস্থায় রয়েছেন বলে জানান মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার সুদীপ দাস।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত মঙ্গলবার রাত ও বুধবার সকালে ভারি বর্ষণে কুমারগাঁও-বাদাঘাট-বিমানবন্দর বাইপাস সড়কে জলাবদ্ধতার সৃষ্টি হয়। বর্তমানে সড়কটি চারলেনে উন্নিতকরণের কাজ চলছে। এই কাজের জন্য সড়ক খোঁড়াখুড়ি করে মাটি পাশে রাখায় জলাবদ্ধতার সৃষ্টি হয়ে আশপাশের বাসাবাড়িতে প্রবেশ করে। বেলা ১১টার দিকে জলাবদ্ধতা দ্রুত নিরসনের দাবিতে মইয়ারচর, নয়া কুরুমকলা, নাজিরেরগাঁও এবং শিমুলতলার বাসিন্দারা কুমারগাঁও-বাদাঘাট সড়ক অবরোধ করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে। 

বিক্ষোভের খবর পেয়ে সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী ঘটনাস্থলে গিয়ে সড়ক ও জনপথ বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তাকে ফোন করে দ্রুত পানি নিষ্কাশনের ব্যবস্থা করার অনুরোধ করেন। 

তবে দুপুর ২টার দিকে সংশ্লিষ্টরা পানি নিষ্কাশনের ব্যবস্থা করতে সদর উপজেলার সোনাতলা এলাকার একটি রাস্তা কাটতে গেলে স্থানীয়রা বাধা দেয়। একপর্যায়ে সোনাতলা এলাকাবাসীর সঙ্গে মইয়ারচর, নয়া কুরুমকলা, নাজিরেরগাঁও ও শিমুলতলাবাসী সংঘর্ষ হয়। এ সময় উভয়পক্ষ একে অপরের বিরুদ্ধে ইট-পাটকেল নিক্ষেপ শুরু করলে পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। প্রায় দুই ঘণ্টার চেষ্টায় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার আগে দুপক্ষের লোকজন ও পুলিশসহ অর্ধশতাধিক আহত হয়েছেন বলে জানিয়েছেন জালালাবাদ থানার ওসি সাইফুল আলম রুকন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা