× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ওসমানী হাসপাতালে চুরির অপবাদে পিটিয়ে হত্যা, ৫ জনের রিমান্ড

সিলেট অফিস

প্রকাশ : ১০ জুন ২০২৩ ২১:৫৭ পিএম

আপডেট : ১০ জুন ২০২৩ ২২:১৫ পিএম

এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি : সংগৃহীত

এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি : সংগৃহীত

সিলেটে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরে চুরির অপবাদে নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনার গ্রেপ্তার এজাহারভুক্ত ৫ আসামিকে তিনদিনের রিমান্ড দিয়েছেন মহানগর হাকিম আদালত।

শনিবার (১০ জুন) নিহত নয়নের বাবা আব্দুল জলিল বাদী হয়ে মহানগর পুলিশের কোতোয়ালি থানায় হত্যা মামলা করেন। এতে পাঁচজনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয়ে আরও ৪-৫ জনকে আসামি করা হয়। 

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- দিনাজপুর জেলার বিরল থানার তেঘরা গ্রামের আনিছুর রহমানের ছেলে মো. রুবেল ইসলাম, কুড়িগ্রাম জেলার কচাকাটা থানার নারায়নপুর গ্রামের মো. আব্দুর রহমানের ছেলে মো. আমিনুল ইসলাম, বগুড়া জেলার শিবগঞ্জ থানার গুজিয়াবাজারের হুদ্ধাবালা গ্রামের মৃত আলা উদ্দিনের ছেলে মো. আব্দুর রাজ্জাক, কুড়িগ্রাম জেলার কচাকাটা থানার নারায়নপুর গ্রামের মো. শহিদ মিয়ার ছেলে আয়নাল হক ও একই গ্রামের মো. ময়নাল হকের ছেলে মো. শাবান আলী।

মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার সুদীপ দাস এ সব তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, আসামি রুবেল ওসমানী হাসপাতালের নির্মাণাধীন ক্যান্সার ইউনিট ভবনের ঠিকাদারী প্রতিষ্ঠান এম জামাল অ্যান্ড কোম্পানী লিমিটেডের সাইট একাউন্স অফিসার। এ ছাড়া আমিনুল শ্রমিক সর্দার, আব্দুর রাজ্জাক বাবুর্চি এবং আয়নাল ও শাবান রড মিস্ত্রীর দায়িত্বে রয়েছেন। 

গত বৃহস্পতিবার রাতে আমিনুলের কক্ষ থেকে এক লাখ ৩০ হাজার টাকা চুরি হয়। এই টাকা চুরির অপবাদে শুক্রবার ভোরে নয়ন ও আইয়ুবকে বেঁধে আসামিরা বাঁশ ও পাইপ দিয়ে পেটাতে থাকে। 

উপ-কমিশনার সুদীপ দাস বলেন, বেধড়ক নির্যাতনের একপর্যায়ে নয়ন জ্ঞান হারিয়ে ফেললে তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় আইয়ুবকে একই হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার বিকালে আইয়ুবের মাধ্যমেই নিহত নয়ন ঠিকাদারী প্রতিষ্ঠান এম জামাল অ্যান্ড কোম্পানী লিমিটেডে নির্মাণ শ্রমিক হিসেবে কাজে যোগ দিয়েছিল।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা