× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লিচু খেয়ে একই পরিবারের পাঁচজন অসুস্থ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিবেদক

প্রকাশ : ০৭ জুন ২০২৩ ১৩:২১ পিএম

আপডেট : ০৭ জুন ২০২৩ ১৫:১৫ পিএম

লিচু খেয়ে একই পরিবারের পাঁচজন অসুস্থ

ব্রাহ্মণবাড়িয়ায় লিচু খেয়ে একই পরিবারের তিন শিশুসহ পাঁচজন অসুস্থ হয়ে পড়েছে।মঙ্গলবার (৬ জুন) বিকালে তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ এমরানুল ইসলাম প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

অসুস্থ হয়ে পড়া ব্যক্তিরা হলেন সঞ্জিত ঋষি, অনামিকা ঋষি, সোহাগ ঋষি, সিধু ঋষি ও স্মৃতিরানী ঋষি। তারা সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের কাশিনগরের বাসিন্দা।

সঞ্জিত ঋষি জানান, মঙ্গলবার দুপুরে শহরের কালাইশ্রীপাড়ার এক হকার থেকে ১৫০ টাকায় ৫০টি লিচু কেনেন। দুপুরে বড় ভাবিসহ তার মেয়ে ও ভাতিজারা লিচু খান। একপর্যায়ে প্রচুর পেট ব্যথা ও বমি হয় সবার। পরে তাদের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. ফাইজুর রহমান ফয়েজ বলেন, লিচু খেয়ে পাঁচজন হাসপাতালে ভর্তি হয়েছেন। তাদের গভীর পর্যবেক্ষণে রাখা হয়েছে। লিচুতে কেমিক্যাল অথবা ফুড পয়জনিংয়ের কারণে তারা অসুস্থ হতে পারেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ এমরানুল ইসলাম বলেন, ‘অসুস্থ হয়ে শিশুসহ পাঁচজন হাসপাতালে ভর্তি আছেন। ঘটনাস্থলে পুলিশ গেছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা